1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 18, 2024, 5:09 am

কুড়িগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহতের অভিযোগ

Reporter Name
  • Update Time : Sunday, February 13, 2022
  • 380 Time View

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারীতে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহতের অভিযোগ উঠেছে। রোববার ভোরে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের পুর্ব কাউয়ারচর সীমান্তের আর্ন্তজাতিক সীমানা পিলার ১০৫৭-৩ এস’র কাছে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম ফরিদুল ইসলাম (২১)। সে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণধরা গ্রামের মৃত মজিবর রহমানের পুত্র।
স্থানীয়রা জানায়, রোববার ভোরে ফরিদুল ইসলামসহ প্রায় ৩০জনের একটি চোরাকারবারি দল গরু পাচারের জন্য পূর্ব কাউয়ারচর সীমান্তের সীমানা পিলার ১০৫৭-৩এস-টির কাছে যায়। এসময় ভারতের ৪৫-ব্যাটালিয়নের কুকুরমারা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ফরিদুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। পরে ফরিদুলের লাশ বিএসএফ সদস্যরা নিয়ে যায়।

দাঁতভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রোববার ভোরে কয়েকজনসহ ফরিদুল ইসলাম সীমান্তে গরু পারাপারের জন্য যায়। এসময় ভারতীয় বিএসএফ সদস্যরা তাকে গুলি করেন। পরে তিনি ঘটনাস্থলেই মারা যান। ফরিদুলের লাশ হস্তান্তরের বিষয়ে দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্পের সুবেদারকে জানানো হয়েছে।
রোববার দুপুরে জামালপুর-৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুন্তাসির মামুন বলেন, ঘটনাটি নিয়ে বিএসএফ’র সাথে যোগাযোগ করলেও এই বিষয় কিছু জানায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV