1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 19, 2024, 1:26 pm

কুড়িগ্রামে বিপুল পরিমাণ মাদকসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী এরশাদুল গ্রেফতার

Reporter Name
  • Update Time : Tuesday, October 18, 2022
  • 210 Time View
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলা পুলিশের পৃথক দু’টি অভিযানে ২২ কেজি ৯০০ গ্রাম গাঁজা, ৪৬ বোতল ইস্কাফ ও মাদক পরিবহনে ব্যবহৃত ২ টি অটোরিক্সা উদ্ধারসহ ৬ টি মাদক মামলার আসামী কুখ্যাত মাদক ব্যবসায়ী এরশাদুলকে গ্রেফতার করেছে পুলিশ।
জেলা পুলিশ জানায়, রোববার রাতে নাগেশ্বরী থানার একটি চৌকস টিম সন্তোষপুর ইউনিয়নের ব্যাপারীটারী ধনীগাগলা গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ এরশাদুল হক(৩২) এর বাড়ীর ভিতর আঙ্গিনায় অটোরিক্সায় বিশেষ কায়দায় লুকানো ১৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত অটোরিক্সাসহ তাকে গ্রেফতার করা হয়। এরশাদুলের বিরুদ্ধে পূর্বের ৬ টি মাদক মামলা বিভিন্ন জেলার বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। অপরদিকে সোমবার সকালে ফুলবাড়ী থানার একটি চৌকস টিম ৬নং কাশিপুর ইউনিয়নের কাশিপুর কলেজ মোড় হতে খড়িবাড়ি গামী দক্ষিণ ধর্মপুর এলাকার আজিজুল ইসলামের পুকুর পাড়ের জমির সামনে পাকা রাস্তার উপর হতে ৫ কেজি ৪০০ গ্রাম গাঁজা, ৪৬ বোতল ইস্কাপ ও মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি অটোরিক্সা উদ্ধার করা হয়।
পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম জানান, জেলাজুড়ে মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে। যেকোন অপরাধ নিয়ন্ত্রনে কাজ করছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV