1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
May 17, 2024, 7:47 am

উলিপুরে তৃষ্ণার্ত পথচারীদের পুলিশের পানি-স্যালাইন বিতরণ

Reporter Name
  • Update Time : Thursday, May 2, 2024
  • 7 Time View
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে প্রচন্ড তাপপ্রবাহে পৌরশহরের রিকশা, ভ্যান, ইজিবাইক চালক ও পথচারীদের সহমর্মিতা জানিয়ে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২ মে) দুপুরে কুড়িগ্রাম জেলা পুলিশের আয়োজনে উলিপুর পৌর শহরের বিভিন্ন সড়কে চলাচলকারী রিকশা, ভ্যান, ইজিবাইক চালক, ট্রাক চালক ও পথচারীদের হাতে এক বোতল পানি ও একটি করে স্যালাইন বিতরণ করা হয়।
প্রচন্ড তাপদাহে স্যালাইন ও পানির বোতল পেয়ে থানা পুলিশকে ধন্যবাদ জানায় পথচারীরা ও পরিবহনের চালকগন। এ সময় তারা বলেন, পুলিশের এ ধরনের উদ্যোগ সত্যি প্রশংসনীয়। এই রোদে অনেক পথচারী তৃষ্ণার্ত, স্যালাইন ও পানির বোতল বিতরন মানবিক কাজের একটি অংশ।
উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. গোলাম মর্তুজা বলেন, এসপি স্যারের দিক-নির্দেশনায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন করা হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণে সকলকে এগিয়ে আসতে হবে। আমাদের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।
অতিরিক্ত পুলিশ সুপার(উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম বলেন, পানি ও স্যালাইন খেয়ে যেন কিছু সময়ের জন্য হলেও প্রচন্ড তাপপ্রবাহের মধ্যে কাজ করতে পারেন এজন্যই এ উদ্যোগ নেওয়া হয়েছে। ১ হাজার পথচারী ও রিকশা-ভ্যান চালকদের মাঝে পানি-স্যালাইন বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- উলিপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ তামবিরুল ইসলাম, এসআই আতিকুজ্জামান আতিক, আজিজুল হাকিম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV