1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 27, 2024, 12:12 pm

পলাশবাড়ীর জোনের আওতায় বিজ শিক্ষার আয়োজনে বঙ্গবন্ধু’র ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

Reporter Name
  • Update Time : Monday, March 18, 2024
  • 35 Time View
মাসুদ রানা,পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি :
বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে আনব হাসি সবার ঘরে এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গাইবান্ধা জেলার পলাশবাড়ীর জোনের আওতায় বিজ শিক্ষা কর্মসূচির পালনের মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম ১০৪ তম শতবার্ষিকী ও জাতীয় শিশু কিশোর দিবস-২০২৪ পালিত হয়েছে।
১৭ মার্চ রবিবার  সকালে পলাশবাড়ী জোনের আওতায় বিজ শিক্ষা কর্মসূচির আয়োজনে সুলতানপুর বাড়াইপাড়া বিজ প্রাক প্রাথমিক শিক্ষাকেন্দ্রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম ১০৪ তম শতবার্ষিকী ও জাতীয় শিশু কিশোর দিবস- উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন, এক বিশাল রেলী, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, জন্মদিনের কেক কাটা, আলোচনা সভা ও দোয়া  মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ পলাশবাড়ী জোনের সিনিয়র জোনাল ম্যানেজার  মিজানুর রহমান। ক্ষুদে শিশুদের চিত্রাঙ্কন  প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়।  উক্ত অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন বিজ এর  কৃষি কর্মসূচির প্রোগ্রাম ম্যানেজার মোশারেফ হোসেন, পলাশবাড়ী জোনের সাব জোনাল ম্যানেজার মোজাহারুল ইসলাম, কমপ্লাইন্স অফিসার জনাব মোঃ আহসান হাবিব, ম্যানেজার স্বাস্থ্য ও বিডি ওয়াশ, মোজাহার আলী,  সিনিঃ শাখা ব্যবস্থাপক সোহেল রানা, সুলতানপুর বাড়াইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক
 আ: রউফ, এলাকার গন্য মান্য ব্যক্তি বর্গ প্রমুখ।  অনুষ্ঠান পরিচালনা করেন বিজ শিক্ষা ও সামাজিক সুরক্ষা  কর্মসূচির ম্যানেজার জনাব আনোয়ার জাহিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুলতানপুর বাড়াইপাড়া বিজ প্রাক-প্রাথমিক শিক্ষা কেন্দ্রের কেন্দ্র ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ইউপি সদস্য  রেজাউল করিম।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পলাশবাড়ী জোনের সাব জোনাল ম্যানেজার মোজাহারুল ইসলাম। শেষে  মাহফিলের পরে সকলের মাঝে ইফতারি  বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV