1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 18, 2024, 7:26 pm

ত্রিশালে সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ আনতে এসিল্যান্ডের অভিযান

Reporter Name
  • Update Time : Thursday, August 4, 2022
  • 293 Time View

এস.এম রুবেল আকন্দ: ত্রিশাল, ময়মনসিংহ।

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মহাসড়কে যানযট নিরসনে অবৈধ পার্কিং বন্ধ ও সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের দরিরামপুর এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

গত ০২ আগস্ট ২০২২ বিকেলে মহাসড়কে দুর্ঘটনা ও যানযট নিরসনে উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির৷ এ সিদ্ধান্ত বাস্তবায়নে জেলা প্রশাসনের নির্দেশনায় ত্রিশাল উপজেলার সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, রবিবার (৩১ জুলাই) সকালে ত্রিশাল উপজেলা প্রশাসন হল রুমে সড়ক দুর্ঘটনা ও যানযট নিরসনে উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভায়
গৃহীত সড়ক নিরাপত্তা কমিটির সিদ্ধান্ত মোতাবেক নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযান চলাকালে সাতটি মামলা ও নগদ অর্থদণ্ড আদায় করা হয়। এসময় ত্রিশাল থানার পুলিশ ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে সহযোগিতা করেন।

ত্রিশাল সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ জানান, সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটির সিদ্ধান্ত মোতাবেক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। মহাসড়কে নিষিদ্ধ থ্রি হুইলার এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। পাশাপাশি যত্রতত্র পার্কিংয়ের দায়ে কয়েকটি যানবাহনকে জরিমানা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান সফল করতে উপজেলাবাসীর সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন। এদিকে সড়ক দুর্ঘটনা রোধে ও যানযট নিরসনে উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির গৃহীত সিদ্ধান্ত কে সাধুবাদ জানানোর পাশাপাশি সিদ্ধান্ত বাস্তবায়নে সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ এর অভিযানে সন্তুষ্টি পোষণ ও কৃতজ্ঞতা জানাচ্ছেন উপজেলার সর্বস্তরের জনতা।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV