1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
May 4, 2024, 2:43 pm

ঠাকুরগাঁওয়ে অনলাইন গ্রæপ উদ্যোক্তা সূচি’র বর্ষপূর্তি ও ইফতার

Reporter Name
  • Update Time : Saturday, April 23, 2022
  • 236 Time View
মোঃ ইসলাম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় অনলাইন গ্রæপ “উদ্যোক্তা সূচি’র” বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও ইফতার পর্টি অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার রাতে শহরের স্প্রিং গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টে কেক কাটা, আলোচনা সভা ও ইফতার পার্টির আয়োজন করা হয়।
জনপ্রিয় অনলাইন গ্রæপ “উদ্যোক্তা সূচি’র” আয়োজনে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁওয়ের স্বনামধন্য নারী উদ্যোক্তা ও কারুপণ্যের স্বত্তাধিকারী চন্দনা ঘোষ, গ্রæপ এডমিন রোজিনা আক্তার, মডারেটর রানী, তামন্না, সাদিয়া সাইফ প্রেমা, মেঘলা সূচি, রোমানা ইসলাম জেরিন, মিতু আক্তার, জেরিন তাসনিম বর্ষাসহ গ্রæপের অন্যান্য সদস্যরা।
গ্রæপ এডমিন রোজিনা আক্তার জানান, গ্রæপের মূল উদ্দেশ্য স্বল্প পূজিতে ভাল বাণিজ্য করা। এ বিষয়ে সদস্যদের অনলাইন ও অফলাইন উভয় পদ্ধতিতে বিনামূল্যে “চল শিখি উৎসব” নামে প্রশিক্ষণের আয়োজন করা হয়। এ পর্যন্ত ৮টি প্রশিক্ষণ কোর্স সম্পন্ন হয়েছে। এতে করে উদ্যোক্তারা স্বল্প পূজিতে কাঠের গয়না, হ্যান্ড প্রিন্ট, মেহেদী, ফটোগ্রাফি, মেক আপ, হলুদের গয়না ও দক্ষতা উন্নয়নের বিষয়ে প্রশিক্ষণ পেয়েছেন। সফল উদ্যোক্তা ও সংশ্লিষ্ট বিষয়ে দক্ষ ব্যক্তিগণ বিনামূল্যে এ সকল প্রশিক্ষণ প্রদান করে থাকেন। চল শিখি উৎসবের মাধ্যমে বিনামূল্যে গ্রæপের উদ্যোক্তাগণ সামনের দিনে আরও এগিয়ে যাবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।
উল্লেখ্য যে, সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় অনলাইন সেল গ্রæপ “উদ্যোক্তা সূচি’র” এক বছরে সদস্য সংখ্যা প্রায় ১৮ হাজার। সামনের দিনে আরও ভাল কিছু উপহার দেওয়ার প্রত্যাশায় কাজ করছে গ্রæপটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV