1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
March 29, 2024, 1:18 pm

কুড়িগ্রামে বঙ্গবন্ধু ১৮তম আন্ত:জেলা মহিলা ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন

Reporter Name
  • Update Time : Sunday, March 14, 2021
  • 432 Time View
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামে বঙ্গবন্ধু ১৮তম আন্ত:জেলা মহিলা ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার(১৩ই মার্চ) বিকেল ৪টায় বৃষ্টি বিঘ্নিত দুর্যোগপূর্ণ আবহাওয়ায় কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম। 
অনুষ্ঠানে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সহ-সভাপতি, মহিলা ভলিবল কমিটির চেয়ারম্যান ও কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাফর আলী, পপুলার লাইফ ইন্সুরেঞ্জ কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিএম ইউসুফ আলী, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, মহিলা ভলিবল কমিটির সম্পাদক নিবেদিতা দাস, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।
দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ৬টি খেলার স্থলে ৪টি খেলা অনুষ্ঠিত হয়। দুটি ম্যাচ স্তগিত করা হয়। প্রতিযোগিতায় ক-গ্রুপে রাজশাহী জেলা দল ৩-০ সেটে রংপুর জেলা দলকে পরাজিত করে। গ-গ্রুপে খুলনা জেলা দল ৩-০ সেটে রাঙ্গামাটি জেলা দলকে এবং ঘ-গ্রুপের রাজবাড়ী জেলা দল ৩-০ সেটে স্বাগতিক কুড়িগ্রাম জেলা মহিলা দলকে পরাজিত করে। এছাড়াও দিনের দ্বিতীয় খেলায় ক-গ্রুপে সাতক্ষীরা জেলা দল রংপুর জেলা দলকে ৩-০ সেটে পরাজিত করে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে পাবনা ও কুমিল্লা জেলা এবং কুড়িগ্রাম ও ঝিনাইদহ জেলা মহিলা দলের খেলা স্তগিত করা হয়। পরিবর্তিত খেলার সময়সূচি পরে জানানো হবে বলে আয়োজক কমিটি জানান। এই প্রথম কুড়িগ্রামে ১২টি জেলা দল এই প্রতিযোগিতায় অংশগ্রহন করছে। পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর পৃষ্ঠপোষকতায় অংশগ্রহনকারী দলগুলো হচ্ছে, স্বাগতিক কুড়িগ্রাম, রাজবাড়ী, রংপুর, কুষ্টিয়া, সাতক্ষীরা, পাবনা, বাগেরহাট, খুলনা, রাঙামাটি, কুমিল্লা, ঝিনাইদহ ও রাজশাহী জেলা মহিলা দল।
আগামী ১৬ মার্চ প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV