1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 27, 2024, 6:06 am

তৃণমূল বিএনপির প্রার্থীর ডোমারে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : Thursday, December 21, 2023
  • 39 Time View

বাসুদেব রায়, ডোমার উপজেলা প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ আসনে তৃণমূল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (তৃণমূল বিএনপি) এর মনোনীত প্রার্থী অ্যাড. এন কে আলম চৌধুরীর প্রথম নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০শে ডিসেম্বর) বিকালে ডোমার পৌর শহরের চিকনমাটি মধ্য ধনীপাড়া এলাকায় সোনালী আঁশ প্রতীকের প্রথম নির্বাচনী পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য অ্যাড. এন কে আলম চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, তিনবাংলার গ্লোবাল সভাপতি কবি সালেম সুলেরী সহ বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সম্পাদক সহ নেতৃবৃন্দ।

পথসভায় তৃণমূল বিএনপির কো-চেয়ারম্যান ও সংসদ সদস্য পদপ্রার্থী অ্যাড. এন কে আলম চৌধুরী বলেন, আমি একসময় জাতীয় পার্টির সাংসদ ছিলাম। দীর্ঘদিন জাতীয় পার্টির সংগঠক হিসেবে কাজ করেছি। দল সেই মূল্য আমাকে দেয়নি। আমি ইতোমধ্যে তৃণমূল বিএনপি থেকে মনোনয়ন পেয়েছি। এবার সংসদ সদস্য নির্বাচিত হলে, ডোমার ও ডিমলায় আমার করা অসমাপ্ত কাজগুলো শেষ করবো। সেইসাথে, এই এলাকার মানুষের জন্য কাজ করে যাব। সবাইকে তৃণমূল বিএনপির সাথে থেকে ‘সোনালী আঁশ’ প্রতীকে আমাকে নির্বাচিত করার আহ্বান রইলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV