1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 26, 2024, 11:15 pm

কুড়িগ্রামে নিখোঁজের পরদিন তরুণীর মরদেহ উদ্ধার, ন্যায় বিচারের আশায় পরিবার

Reporter Name
  • Update Time : Monday, February 6, 2023
  • 120 Time View

মোঃ জাহিদ হাসান, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারীতে নিখোঁজের একদিন পর রেখা খাতুন (২২) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলা ব্রহ্মপুত্র নদের পাড়ে ফলুয়ার চরে গলায় ওড়না পেঁচানো অবস্থায় পাওয়া যায়। নিহত রেখা উপজেলার সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের আবুল হাশেমের মেয়ে।
জানা যায়, শনিবার রাত ১২টার দিকে মায়ের কাছ থেকে ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে বাড়ি থেকে বের হলে নিখোঁজ হন রেখা। পরে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। আজ বেলা ১১টার দিকে পরিবার খবর পান ব্রহ্মপুত্রের চরে গমক্ষেতে গলায় ওড়না পেঁচানো এক তরুণীর মরদেহ পড়ে আছে।
পরে নিহতের ছোট ভাই ওমর ফারুক ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেন। পরিবারের দাবি, তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে রৌমারী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
নিহতের বাবা আবুল হাশেমের দাবি, যারা আমার মেয়েকে হত্যা করেছে দ্রুত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হোক।
রৌমারী থানার অফিসার ইনচার্জ(ওসি) রুপ কুমার সরকার বলেন, এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে অজ্ঞাত আসামি করে এজাহার দায়ের করেছেন। ময়নাতদন্ত করলে প্রকৃত রহস্য উদঘাটন হবে। যেহেতু ক্লুলেজ হত্যাকাণ্ড, দ্রুত সময়ের মধ্যে প্রকৃত হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV