1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 25, 2024, 8:00 am

নীলফামারীর জলঢাকায় নিজস্ব তহবিলের টাকায় কম্বল নিয়ে শীতার্তদের পাশে এমপি রানা মোহাম্মদ সোহেল,,,

Reporter Name
  • Update Time : Monday, January 30, 2023
  • 135 Time View

নিজস্ব প্রতিনিধি,,,

নীলফামারীর জলঢাকা উপজেলায়, শীতার্ত মানুষের মাঝে ব্যক্তিগত তহবিল হতে তিন হাজার অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য,মেজর রানা মোহাম্মদ সোহেল (অবঃ), মাননীয় জাতীয় সংসদ সদস্য নীলফামারী ৩।

শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার খুটামারা ইউনিয়ন, মীরগঞ্জ ইউনিয়ন ,শিমুলবাড়ি ইউনিয়ন , ধর্মপাল ইউনিয়ন , কাঁঠালী ইউনিয়ন ও গোলনা ইউনিয়নে ১ হাজার ৫ শত পিচ কম্বল বিতরণ করেন এমপি, মেজর রানা মোহাম্মদ সোহেল (অবঃ), মাননীয় জাতীয় সংসদ সদস্য নীলফামারী ৩।

ও শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত, জলঢাকা পৌরসভা সহ, জলঢাকা উপজেলার, গোলমুন্ডা ইউনিয়ন, বালাগ্রাম ইউনিয়ন , ডাউয়াবাড়ি ইউনিয়ন , শৌলমারী ইউনিয়ন, ও কৈমারী ইউনিয়নে ১হাজার ৫ শত পিচ কম্বল তিনি নিজ হাতে বিতরণ করেন।
এ সময় তিনি সকল ইউনিয়নের জাতীয় পার্টির নেতাকর্মীদের কাছে আগাম লাঙ্গল মার্কায় ভোট চেয়ে সকলের কাছে দোয়া চান,
শুক্রবার ও শনিবার, দুইদিনে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জলঢাকা উপজেলার জাতীয় পার্টির, সাধারণ সম্পাদকঃ সাইদার রহমান বুলু। জলঢাকা পৌর- জাতীয় পার্টির, সভাপতিঃ আনিছুর রহমান জাদু। সাধারণ সম্পাদকঃ শরিফুল ইসলাম প্রিন্স। জলঢাকা উপজেলা, যুবসংহতীর সভাপতিঃ বাবলুর রহমান। উপজেলা জাতীয় ছাত্র সমাজ,এর, সভাপতিঃ রায়হান, সহ জাতীয় পার্টির, ইউনিয়ন, সভাপতিঃ সেক্রেটারিঃ সহ উপজেলার সকল নেতাকর্মীরা কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV