1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 25, 2024, 6:17 am

নীলফামারীর ডোমার উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে আহত ৩ : আনসারের সহায়তায় হাসপাতালে ভর্তি

Reporter Name
  • Update Time : Tuesday, October 4, 2022
  • 201 Time View

সিহাব হাচান শাসন স্ট্যাফ রির্পোটারঃ

নীলফামারীর ডোমার উপজেলায় শারদীয় দুর্গোৎসবের পূজামণ্ডপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জন আহত হয়েছেন। দায়িত্বরত আনসার ও ভিডিপি সদস্যদের সহায়তায় হাসপাতালে ভর্তির পর প্রাণরক্ষা পান তারা। পূজামণ্ডপে আরও সচেতন থাকার পরামর্শ সংশ্লিষ্টদের।

মঙ্গলবার (৪ঠা অক্টোবর) দুপুরে উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের চক্রবর্তী বাড়ীতে আয়োজিত দুর্গাপূজা মণ্ডপে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ঘটনাটি ঘটে। আহতরা হলেন—চক্রবর্তী বাড়ী এলাকার কানু রায়, কালিপদ রায় ও মনোরঞ্জন রায়। এরমধ্যে মনোরঞ্জন রায় এখনো ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

পূজামণ্ডপটিতে দায়িত্বরত আনসার বাহিনীর সদস্য জয়নাল আবেদীন জানান, মণ্ডপে টিন নিয়ে কাজ করার সময় হঠাৎ বৈদ্যুতিক তারের সংস্পর্শে তারা আটকে যায় ও বিদ্যুতায়িত হয়। আমি বিষয়টি টের পেয়ে বৈদ্যুতিক লাইন বন্ধ করে দেই এবং অন্যান্য আনসার সদস্যদের সহায়তায় ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

এ বিষয়ে চক্রবর্তী বাড়ী পূজামণ্ডপের সুবাস চক্রবর্তী আনসার ও ভিডিপি সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তারা তাদের দায়িত্ব পালনে মনোযোগী হওয়ায় বড় কোনো দুর্ঘটনা আজ ঘটেনি। তাদের দায়িত্বের প্রতি আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

পরে, ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিরত চিকিৎসাধীন মনোরঞ্জন রায়কে দেখতে যান আনসার ও ভিডিপির ডোমার উপজেলা প্রশিক্ষক মো. রুবেল ইসলাম সহ অন্যান্য আনসার সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV