1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
May 2, 2024, 11:11 pm

নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচনে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের জয়

Reporter Name
  • Update Time : Sunday, March 10, 2024
  • 17 Time View
আল-আমিন,নীলফামারীঃ
নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে জেলার ব্যবসা-বাণিজ্যের শীর্ষ সংগঠন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (৯ মার্চ) রাতে গণণা শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আরিফ হোসেন মুন।
এর আগে দিনভর (সকাল ১০টা থেকে বিকেল ৫টা) শহরের রাবেয়া বালিকা বিদ্যা নিকেতন স্কুলে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সাধারণ গ্রুপে ১২টি পদে ২৪জন প্রার্থী ও সহযোগী গ্রুপে ৫টি পদে ১০জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ‘সম্মিলিত ব্যবসায়ী পরিষদ’ এর সম্পুর্ন প্যানেল জয় লাভ করে।
নির্বাচনে সাধারণ গ্রুপে আব্দুল ওয়াহেদ সরকার (১১০৩ভোট), আলহাজ্ব মিজানুর রহমান (১১১৯ভোট), মনিরুল ইসলাম সুইডেন (১১১৭ভোট), আতিয়ার রহমান (১০৯৩), রুকুনুজ্জামান সরকার লেমন (১০০৬ভোট), মফিজার রহমান (১০৩৮ভোট), মোকছেদুল ইসলাম মোকছেদ (৯৭৯ভোট), আরমান হাবীব (৯৮৫ভোট), সামিউল ইসলাম শাওন (১০৯৮ভোট), দেলোয়ার হোসেন (৮৮৩ভোট), মাহবুবর রহমান মনি (৮৬৬ভোট) ও মোহাম্মদ আসাদুজ্জামান রাশেদ (৮৭৮ভোট) প্রাথমিকভাবে নির্বাচিত ঘোষিত হন। সহযোগী গ্রুপে মোঃ নওশাদ আলম (৬২৫ভোট), আখতার সিদ্দিকী পাপ্পু (৬০৭ভোট), নাঈম ইসলাম জীবন (৫৯৫ভোট), রিপন কুন্ডু (৫৬৯ভোট) ও মানু হোসেন (৪৯৬ভোট) প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।
নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আরিফ হোসেন মুন বলেন, ‘উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে ভোট দিয়েছেন। প্রার্থীরাও সুষ্ঠু ভোট পরিচালনায় যথেষ্ট সহযোগিতা করছেন। সাধারণ গ্রুপে শতকরা ৮৪.৬৯ শতাংশ ও সহযোগী গ্রুপে ৮২.৩৪ শতাংশ ভোট পড়েছে।’
নীলফামারী চেম্বারের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য নির্বাচন বোর্ডের পক্ষ থেকে প্রশাসন, প্রার্থী ও ভোটারগণসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV