1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 26, 2024, 12:07 am

ডোমার রিপোর্টার্স ইউনিটের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Reporter Name
  • Update Time : Monday, February 6, 2023
  • 111 Time View

তপন দাস, নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর ডোমারে সাংবাদিক সংগঠন ‘রিপোর্টার্স ইউনিটি’ এর ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা, আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ।

সোমবার (৬ই ফেব্রুয়ারী) সকালে ডোমার উপজেলা পরিষদ সংলগ্ন রিপোর্টার্স ইউনিটি চত্বর থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ আলোচনা সভায় মিলিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—ডোমার পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু।

আলোচনা সভায় ডোমার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও যায়যায়দিন প্রতিনিধি জুলফিকার আলী ভুট্টোর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন—নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. আল আমিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন—নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল ফারুক পারভেজ উজ্জ্বল, ডোমার পৌর মুক্তিযোদ্ধা সংসদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. ইলিয়াস হোসেন, জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য মেহেরুন আক্তার পলিন, নীলফামারী জজ কোর্টের আইনজীবী মালা জেসমিন, ৫নং বামুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মমিনুর রহমান, ডোমার পৌরসভার প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর সেলিম রেজা, পৌরসভার প্যানেল মেয়র-২ এবং ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. অহিদুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি মো. সফিয়ার রহমান রতন প্রমূখ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভা শেষে ডোমার রিপোর্টার্স ইউনিটির ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে উদযাপন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV