1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 27, 2024, 12:34 am

লুৎফল হক ফাউন্ডেশনের উদ্যোগে সোনারায় ইউনিয়নের কুমডাঙ্গা মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে কোরআন শরীফ ও শীতবস্ত্র বিতরণ

Reporter Name
  • Update Time : Friday, February 3, 2023
  • 116 Time View

মোসাদ্দেকুর রহমান সাজু,স্টাফ রিপোর্টার,ডোমার নীলফামারীঃ 

“স্বাধীনতার চেতনায় প্রতিষ্ঠিত” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর ডোমারে বীর মুক্তিযোদ্ধা লুৎফল হক ফাউন্ডেশনের উদ্যোগে মাদ্রাসার অসহায় এতিম ছাত্রদের মাঝে কোরআন শরীফ এবং সুবিধা বঞ্চিত ছাত্র এবং জনগোষ্ঠীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার ৩ ফেব্রুয়ারী সকাল সাড়ে এগারোটায় উপজেলার ৯নং সোনারায় ইউনিয়নে কুমডাঙ্গা কেরাতুল কোরআন নুরানী হাফেজিয়া মাদ্রাসায় কোরআন শরীফ ও শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।
কুমডাঙ্গা কেরাতুল কোরআন নুরানী হাফেজিয়া মাদ্রাসার সভাপতি মফিজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোরআন শরীফ ও শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা আ” লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী। রেজওয়ানুল হক উৎপলের সঞ্চালনায় বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা লুৎফল হক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আনজারুল হক, লুৎফল হক ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠ পোষক সাবেক বন বিভাগ কর্মকর্তা আনিসুল হক গোল্ডেন, কুমডাঙ্গা কেরাতুল কোরআন নুরানী হাফেজিয়া মাদ্রাসার সহ-সভাপতি ফজলার রহমান, ম্যানেজিং কমিটির সদস্য, মতিউর রহমান, ময়নুল হক, জুলফিকার আলি, আনিছ উদ্দিন, আনোয়ার হোসেন, আবু তাহের, আনু ইসলাম, মাহাবুবার রহমান এবং সাইফুল ইসলাম এবং ইমাম মাওলানা আবু হাসান প্রমুখ।
বীর মুক্তিযোদ্ধা লুৎফল হক ফাউন্ডেশনের আয়োজনে কুমডাঙ্গা কেরাতুল কোরআন নুরানী হাফেজিয়া মাদ্রাসার এবতেদায়ী শাখায় ১২জন এবং হেফজ শাখায় ১৮ জনসহ মোট ৩০ জন ছাত্রদের মাঝে কোরআন শরীফ ও শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।
উল্লেখ্য যে, লুৎফল হক ডোমার উপজেলা আ” লীগের একজন প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাজনৈতিক সফরে এসে লুৎফল হকের বাড়িতে গোসল শেষে নাস্তা করে নীলফামারীর জলঢাকা উপজেলা হয়ে রংপুরে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শেষ করে পূর্ণরায় ঢাকার উদ্দেশ্য রওয়ানা দিয়েছেন। অথচ কালের ব্যবধানে আজকে সেই ইতিহাস ঢাকা পড়ে আছে।
লুৎফল হক ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে উপজেলার বিভিন্ন এলাকার আত্ন মানবতার সেবায় নিয়োজিত থেকে বিভিন্ন স্কুল মাদ্রাসার এতিম অসহায় ছাত্র ছাত্রীদের শিক্ষা বৃত্তি, আর্থিক সহায়তা, চিকিৎসা সহায়তা প্রদানের লক্ষ্য বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মধ্যে থেকে সুনামের সহিত ফাউন্ডেশনের কর্মকান্ড পরিচালনা করে আসছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV