1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 29, 2024, 3:45 am

ডোমারে ‘জাতীয় শোকদিবস’ পালন

Reporter Name
  • Update Time : Tuesday, August 16, 2022
  • 235 Time View

সিহাব হাচান শাসন স্ট্যাপ রিপোর্টারঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষ্যে নীলফামারীর ডোমারে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে।

সোমবার (১৫ই আগস্ট) সকাল ১০টায় ডোমার উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। এরপর উপজেলার বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তর, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠন পুষ্পমাল্য অর্পণ করে। শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নীরবতা পালন ও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

সকাল সাড়ে ১০টায় ডোমার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয় ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ বিষয়ক আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান। এতে ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

এসময় আরও বক্তব্য রাখেন—ডোমারের সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. আব্দুল মালেক সরকার, সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা মফিজার রহমান দুলাল, ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV