1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 27, 2024, 6:51 am

বঙ্গবন্ধু বীচ’ নামকরণ বাতিলের প্রতিবাদে মানববন্ধন করলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল

Reporter Name
  • Update Time : Friday, March 1, 2024
  • 22 Time View

তিস্তা টিভি ডেক্স

‘বঙ্গবন্ধু বীচ’ নামকরণ বাতিলের প্রতিবাদে মানববন্ধন
কক্সবাজারে ‘বঙ্গবন্ধু বীচ’ নামকরণ বাতিলের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল। একই সঙ্গে ‘সুগন্ধা বীচ’-এর নাম পুনরায় ‘বঙ্গবন্ধু বীচ’ করার দাবি জানিয়েছে তারা।

বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘বঙ্গবন্ধু বীচ’ ও ‘বীর মুক্তিযোদ্ধা বীচ’ নাম বাতিলের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে এসব দাবি জানান সংগঠনের নেতারা।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া বলেন, স্বাধীনতাবিরোধীদের চাপের মুখে ‘বঙ্গবন্ধু বীচ’ নামটি বাতিল করা হয়েছে। কারণ, হিসেবে বলা হয়েছে- বীচের নাম বঙ্গবন্ধুর নামে রেখে নাকি তাকে ছোট করা হয়েছে। কক্সবাজার এখন অর্থনৈতিক অঞ্চল। আমাদের একটাই দাবি, সুগন্ধা বীচের নাম পালটে বঙ্গবন্ধু বীচ রাখা হোক।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের মহাসচিব মো. শফিকুল ইসলাম বলেন, ঘাপটি মেরে বসে থাকা রাজাকারের সন্তানরা এদেশে বঙ্গবন্ধুর নাম টিকতে দিল না। বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতের নামটি যদি বঙ্গবন্ধুর নামে হয়, তাহলে হাজার হাজার পর্যটক তা দেখতে আসবেন। নামের এই পরিপত্র বাতিল হওয়া আমাদের জন্য দুঃখজনক। প্রধানমন্ত্রীকে একটি কথাই বলতে চাই, তার আশেপাশে যে মুখগুলো রয়েছে, তারা দেশের ভালো চায় না।

এ সময় সমাবেশে আরও বক্তব্য দেন সংগঠনের ভাইস-চেয়ারম্যান আমিনুল ইসলাম, যুগ্ম মহাসচিব আবু সুফিয়ান, সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কাজী সুলতান ইমাম, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV