1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
May 3, 2024, 6:13 am

সাংবাদিক নাদিম’ হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নওগাঁয় মানববন্ধন

Reporter Name
  • Update Time : Sunday, June 18, 2023
  • 64 Time View

ব্যুরো প্রধান রাজশাহী বিভাগ, মোঃ রাকিব

জামালপুরে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে নৃশংসভাবে হত্যা করার প্রতিবাদে এবং হত্যাকান্ডের সাথে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নওগাঁয় মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাংবাদিকরা।

গতকাল রবিবার সকাল ১০ টায় নওগাঁ জেলা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় নওগাঁ জেলা প্রেসক্লাব, নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়ন, নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, নওগাঁ শাখা আলাদা ব্যনারে এই মানববন্ধন পালন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সাধারণ সম্পাদক শফিক ছোটন, অর্থ সম্পাদক হারুনুর রশীদ চৌধুরী, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আজাদ হোসেন মুরাদ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন, এবং জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রায়হান আলম, ও সাধারণ সম্পাদক আসাদুর রহমান জয়সহ অন্যান্য সদস্যরা উপস্থিত থেকে বক্তব্য দেন।

মানববন্ধনে একাত্ততা ঘোষণা করে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁ জেলা শাখার সভাপতি মোফাজ্জল হোসেনসহ অন্যান্য সদস্যরা।

মানববন্ধনে বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকরা হামলার শিকার হচ্ছেন। কিন্তু এসব ঘটনার বিচার হচ্ছে না। সাংবাদিকদের উপর হামলার বিচার না হওয়ায় আজ জামালপুরের সাংবাদিক নাদিমকে এভাবে হত্যার সাহস পেয়েছে ক্ষমতাসীন ব্যাক্তিরা। সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তি নিশ্চিত করার দাবী জানান বক্তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV