1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
March 29, 2024, 12:27 am

সদরে পুলিশের অভিযানে চুরখাইয়ের জোড়াখুনের আসামীসহ গ্রেফতার-১৭

Reporter Name
  • Update Time : Wednesday, February 8, 2023
  • 113 Time View
এস.এম রুবেল আকন্দ:ত্রিশাল, ময়মনসিংহ।
ময়মনসিংহের সদর উপজেলা কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে উপজেলার চুড়খাই এলাকার ঘটে যাওয়া জোড়াখুন মামলার আসামীসহ বিভিন্ন অপরাধের দায়ে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধসহ আদালতের পরোয়ানা ভুক্ত অপরাধীদের অল্প সময়ের মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে পুলিশ অভিযান পরিচালনা করে ১৭ জনকে গ্রেফতার করেছে।
এর মাঝে পুলিশ পরিদর্শক মো. ওয়াজেদ আলীর নেতৃত্বে একটি টীম গাজীপুর জেলার সদরের চান্দনা চৌরাস্তা টিএনটি মোড় থেকে হত্যা মামলার আসামী মো. কামাল উদ্দিন ওরফে কামাল ড্রাইভার, জাহানারা, রিয়াদ ও মো. নাইম হোসেনকে গ্রেফতার করে। এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম  রঘুরামপুর নলুয়াপাড়া স্টেশন রোড় বড় মসজিদ সংলগ্ন এলাকা থেকে দ্রুত বিচার মামলার আসামী রহিম, এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টীম কাচিঝুলি এলাকায় বন বিভাগের সামনে থেকে মাদক মামলার আসামী আলো মিয়াকে ৩০ গ্রাম হেরোইনসহ এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম আকুয়া দক্ষিন পাড়া ইসলামী একাডেমী রোড থেকে  ডাকাতির চেষ্টা মামলার আসামী মো. রিপন মিয়া ওরফে টেপা, মো. বাবুকে দেশীয় অস্ত্র সহ, এসআই ত্রিদীপ কুমার বীরের নেতৃত্বে একটি টীম শম্ভুগঞ্জ মোড় অন্যান্য মামলার আসামী  মো. রাশেদ, মো. সাহাব উদ্দিন, এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী হাক্কানীর মোড় থেকে অন্যান্য মামলার আসামী রাসেল, এসআই সুজন চন্দ্র সাহার নেতৃত্বে একটি টীম বুড়া পীরের মাজার সংলগ্ন এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মাসুদুর রহমান টিটু, রোম সরকার, এসআই হযরত আলীর নেতৃত্বে একটি টীম রেলির মোড় থেকে অন্যান্য মামলার আসামী আকাশ চন্দ্র দেবনাথ, উত্তম চন্দ্র বর্মন, জয় বর্মনকে গ্রেফতার করে। এছাড়া এসআই নিরুপম নাগ অভিযান চালিয়ে আদালতের পরোয়ানা ভুক্ত আসামি কাচিঝুলি সিদ্দিক মাষ্টার রোডের আলো মিয়াকে গ্রেফতার করে। তার নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
গ্রেফতারকৃতদেরকে শনিবার বিকালে আদালতে পাঠিয়েছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV