1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
March 28, 2024, 6:12 pm

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভুয়া কাস্টমস কর্মকর্তা জনতার হাতে আটক

Reporter Name
  • Update Time : Wednesday, September 7, 2022
  • 224 Time View

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

 কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভুয়া কাস্টম কর্মকর্তা  পরিচয়ে ভ্যাট আদায়ের নামে চাঁদা উত্তোলনের সময় এক ব‍্যক্তিকে আটক করেছে স্থানীয় জনতা। আটক ওই ব‍্যক্তির নাম তপন কুমার দাস (৩২)। সে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নর ছাট খাটামারি গ্রামর নিতাই চদ্র দাসর পুত্র। মঙ্গলবার রাতে  ভূরুঙ্গামারী সদর ইউনিয়নর মানিককাজি ঘাটপার বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।
জানাগেছে, উক্ত তপন নিজেকে জয়মনিরহাট কাস্টমস অফিসের কর্মকর্তা পরিচয়ে মঙ্গলবার রাতে  উপজেলার ভূরুঙ্গামারী সদর ইউনিয়নর সানাতলী ঘাটপাড় বাজার এলাকার  আমিনুর রহমানের  টিনের দােকান ও মামুনুর রশিদ এর দােকানে গিয়ে ভ্যাটের কথা বলে ৩ হাজার টাকা চাঁদা দাবী করে। টাকা না দিলে ভ‍্যাট ফাঁকির অভিযোগে তাদের বিরুদ্ধে আইনগত ব‍্যবস্থা নেওয়া হবে। এদিকে তপনের কথাবার্তায়  সন্দেহ হলে স্থানীয়রা  তপনকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তপনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে ভূরুঙ্গামারীর জয়মনিরহাট শুল্ক গুদামের কাস্টমস কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, এই নামে অত্র অফিসে কোন কর্মকর্তা নেই।
এব্যাপারে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন যাদের কাছে চাঁদা চেয়েছে তারা যদি কেউ অভিযোগ করে তাহলে প্রয়োজনীয় ব‍্যবস্থা নেয়া হবে। কেউ অভিযোগ না করায়  বুধবার (৭ সেপ্টেম্বর)থানা পুলিশ বাদী হয়ে নিবর্তনমূলক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV