1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
March 28, 2024, 4:03 am

বইলরে পূর্ব শত্রুতার জেরে বাড়ীঘরে হামলা ও ভাংচুর

Reporter Name
  • Update Time : Wednesday, August 3, 2022
  • 345 Time View


এস.এম রুবেল আকন্দ, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা বইলর ইউনিয়নে পূর্ব শত্রুতার জেরে বসত বাড়িতে হামলা ও ভাংচুর করেছে দুবৃত্তরা। অভিযোগে জানা যায়, গত বুধবার উপজেলার বৈলর ইউনিয়নের সম্মুখ বৈলর নামাপাড়া এলাকার আব্দুল আলীর বসতবাড়ী ও পরিবারের উপর জমি নিয়ে পূর্ব শত্রুর জেরে একই গ্রামের নবী ইসলামের ছেলে শফিকুল ইসলাম দলবল নিয়ে বাশ, রড, দা ও ধারালো দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা ও ভাংচুর চালায়। ওই হামলায় আব্দুল আলীর স্ত্রী, ছেলে রিপন ও ২ পুত্র বধু গুরুতর জখম হয়। পরে স্থানীয়া আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
অভিযোগকারী আব্দুল আলী জানান, শফিকুল ইসলাম পূর্ব শত্রুতা জেরে ঘটনার দিন সন্ধ্যায় দলবল নিয়ে আমার বসতবাড়ীতে অস্ত্র নিয়ে হামলা করে। আমার বাড়ী ঘর দা দিয়ে কুপিয়ে ছিন্নভিন্ন করে ফেলেছে। আমার পরিবারের সদস্যরা বাধা দিতে গেলে তাদের উপর দায়ের কুপে ও লাঠি দিয়ে আহত করে। তারা ভাংচুর করার পর আমার ঘরে থাকা স্বর্ণ অলংকার ও টাকা পয়সা লুট করে নিয়ে যায়।
অভিযুক্ত শফিকুল ইসলামের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি।
ত্রিশাল থানার অফিসার ইনর্চাজ মো: মাইন উদ্দিন জানান, হামলার ঘটনায় আব্দুল আলী বাদী হয়ে শফিকুল ইসলামসহ ৯ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। আসামীরা পলাতক রয়েছে। আসামী ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

০১৭৫২৮২৫৩২৩

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV