1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
May 8, 2024, 8:26 pm

মানবতার দেয়াল চিলাহাটি’ এর ডোমারে কমিটি গঠন

Reporter Name
  • Update Time : Thursday, December 21, 2023
  • 24 Time View

বাসুদেব রায়,ডোমার উপজেলা প্রতিনিধি:

‘মেধা প্রচেষ্টা সামর্থ, আর্ত-মানবতার অঙ্গীকারবদ্ধ’—এই স্লোগানে নীলফামারীর ডোমারে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতার দেয়াল চিলাহাটি’ এর নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। এতে মোঃ সোহেল প্রধানকে সভাপতি ও মোঃ ছানাউল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বুধবার (২০শে ডিসেম্বর) উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটি ডাকবাংলোতে এক সভায় প্রধান অতিথি হিসেবে সংগঠনটির কমিটি গঠনে উপস্থিত ছিলেন—১নং ভোগডাবুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা মোঃ হাফিজুর রহমান বকুল।

নতুন কমিটির নির্বাচিত অন্যান্যরা হলেন—সহ-সভাপতি পদে মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, রাইসুল ইসলাম রুবেল, রাফিউল ইসলাম সুজন ও লেবু মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মোঃ শাহজাহান ইসলাম ও রনি ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ শাহাদাত হোসেন রুবেল ও মাহমুদ হাসান, দপ্তর সম্পাদক মোঃ আবু কাওছার।

এছাড়া আইন সম্পাদক হিসেবে ইমরান আহমেদ ইভান, সমাজকল্যাণ সম্পাদক একেএম সজীব বসুনিয়া, অর্থ সম্পাদক মনিরুজ্জামান মিলন, ধর্ম সম্পাদক রবিউল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম লিটন, প্রচার সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাংস্কৃতিক সম্পাদক খোরশেদ আলম খোশরু, উপ-সাংস্কৃতিক সম্পাদক মাঈদুল ইসলাম মেহেদী, প্রবাসী কল্যাণ সম্পাদক রাইফুল ইসলাম রিফাত, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক রাফিউল মিজান পলিন, পরিবেশ সম্পাদক সাগর হোসাইন ও উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে আবু শাহাদাত মিম নির্বাচিত হয়েছেন।

কমিটির কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন—রানা, মিন্টু, আশরাফুল ইসলাম আশরাফ, জামাল ইসলাম, সুজন ইসলাম, মিলন, আরমান, নিসান, রহিত, ডন, মিঠু, মিজান, রকি, লিমন, সামিউল, মাসুদ, ঈদুল, খালেকুল জামান খালেক, রাকিব, ফরিদুল ও বিটুল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV