1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
October 21, 2024, 9:26 pm

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবে বলে জানিয়েছেন আব্দুল ওয়াহেদ বাহাদুর,,

Reporter Name
  • Update Time : Wednesday, November 29, 2023
  • 46 Time View

মোঃ এমদাদুল হক, নিজস্ব প্রতিবেদকঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, ১৪-নীলফামারী-৩ (জলঢাকা) আসনের জনগণের সমর্থন নিয়ে দ্বাদশ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে চায়, জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের জলঢাকা উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতিঃ আব্দুল ওয়াহেদ বাহাদুর।
সোমবার রাতে, আব্দুল ওয়াহেদ বাহাদুরের জলঢাকার, ব্যক্তিগত কার্যালয়ে,তার কর্মীদের নিয়ে উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের ব্যানারে কর্মী সমাবেশ করেন। এ সময় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন করবে বলে ব্যক্তিগত মত প্রকাশ করেন। তিনি আরো বলেন আমার জলঢাকা পৌরসভা সহ, উপজেলার ১১টি ইউনিয়নে আমার নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের পাশে থেকে কাজ করতে চাই।

আপনাদের সকলের মতামত পেলে আমি আমার পরিবারের সঙ্গে কথা বলে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ ছেড়ে দিয়ে দ্বাদশ জাতীয় সংসদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই।
১৪-নীলফামারী-৩ আসনে আমরা দল থেকে অনেকেই বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। দল থেকে গোলাম মোস্তফা সাহেবকে দিয়েছে । গোলাম মোস্তফা সাহেব অন্য নেতাকর্মীদের ডাকলেও তিনি আমাকে এখন পর্যন্ত একটা কলও দেয়নাই। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আপনাদের সাথে নিয়ে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো, আপনাদের সকলের দোয়া চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV