1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
October 21, 2024, 9:26 pm

উলিপুরে গৃহবধুকে ধর্ষনের অভিযোগে যুবক আটক

Reporter Name
  • Update Time : Monday, November 6, 2023
  • 34 Time View
মোঃ জাহিদ হাসান, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে গৃহবধুকে ধর্ষনের অভিযোগে এক যুবকে আটক করে থানা পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় ওই গৃহবধু ধৃত যুবক সালাহ উদ্দিন শাহীন (৪২) এর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রোববার (৫ নভেম্বর) থানায় মামলা করেছেন। ঘটনাটি ঘটেছে, উপজেলার দড়ি কিশোরপুর এলাকায়।
এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার থেতরাই ইউনিয়নের দড়ি কিশোরপুর এলাকার সেকেন্দার আলীর ছেলে তিন সন্তানের জনক সালাহ উদ্দিন শাহীন এর সাথে পাঁচ মাস পূর্বে (প্রতিবেশি মামাতো বোন) এক সন্তানের জননী গৃহবধুর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই সুবাদে সালাহ উদ্দিন ওই গৃহবধুর বাড়িতে প্রায় সময় যাতায়াত করতেন। গৃহবধুর সরলতার সুযোগ নিয়ে স্বামীর অনুপস্থিতিতে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতে থাকেন এবং এক পর্যায়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। গত ৩ অক্টোবর গভীর রাতে সালাহ উদ্দিন গৃহবধুর বাড়িতে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করেন। পরদিন শনিবার (৪ অক্টোবর) সন্ধ্যার দিকে পুনরায় ওই গৃহবধুর বাড়িতে একসযোগীসহ সালাহ উদ্দিন প্রবেশ করে কু-মতলব আটতে থাকেন। এ সময় গৃহবধুর চিৎকারে স্বজনসহ প্রতিবেশিরা এগিয়ে এসে সালাহ উদ্দিনকে আটক করলেও অপর যুবক পালিয়ে যায়। এ ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ধৃত সালাহ উদ্দিনকে মারপিট করে ঘরের ভিতর বেঁধে রাখেন। পরে রাতে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবককে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে রোববার (৫ নভেম্বর) সালাহ উদ্দিন ও পলাতক যুবকের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।
উলিপুর থানার ওসি গোলাম মুর্তজা বলেন, ভিকটিমের মামলার প্রেক্ষিতে ওই যুবককে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। এছাড়া ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV