1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
October 21, 2024, 9:26 pm

ডোমারে প্রয়াত কাউন্সিলর রুবেলের শোকসভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : Saturday, May 20, 2023
  • 78 Time View

সিহাব হাচান শাসন স্ট্যাফ রির্পোটারঃ

নীলফামারীর ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর এবং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মোঃ রুবেল ইসলামের শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে আজ।

শুক্রবার (১৯শে মে) বিকালে ডোমার ডাকবাংলো কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে অনুষ্ঠিত প্রয়াত রুবেল ইসলামের শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—নীলফামারী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান কামরুল। এতে সভাপতিত্ব করেন—ডোমার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাবেদুল ইসলাম সানবীম।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ রাশেদুজ্জামান রাশেদের সঞ্চালনায় শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন—নীলফামারী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন—নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওয়াদুদ রহমান, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও ডোমার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক সরকার, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান মুক্তি, মোঃ আশরাফুল ইসলাম জুয়েল, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এমদাদুল হক মাসুম প্রমূখ।

শোকসভায় বক্তারা স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রয়াত কাউন্সিলর রুবেল ইসলামের সাংগঠনিক কর্মকাণ্ড ও ব্যক্তিজীবনের স্মৃতিচারণ করেন। পরে, তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ১৭ই এপ্রিল রংপুর থেকে ডোমার ফেরার পথে জলঢাকা উপজেলার তিনবট ও সলেমানের চৌপথীর মধ্যবর্তী এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। তিনি ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও ডোমার প্রেসক্লাবের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV