1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
October 21, 2024, 9:26 pm

ডিমলা সদর ইউপিতে ভিজিএফ এর চাউল বিতরণ

Reporter Name
  • Update Time : Wednesday, April 19, 2023
  • 91 Time View

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে ইউনিয়নের ৯-টি ওয়ার্ডের প্রতিটি দুঃস্থ অসহায় অতিদরিদ্র ব্যক্তিদের মাঝে জনপ্রতি ১০ কেজি করে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া বিশেষ বরাদ্দে ভিজিএফ এর চাউল বিতরনের জন্য বাড়ি-বাড়ি গিয়ে কার্ড বিলি করেছেন উপজেলার ৩নং ডিমলা সদর ইউনিয়ন পরিষদের সকল সদস্য, মহিলা সংরক্ষণ আসনের সদস্য ও নব নির্বাচিত ও সদ্য শপথ গ্রহণপরবর্তী দ্বায়িত্ব প্রাপ্ত চেয়ারম্যান এ, এইচ এম ফিরোজ সরকার।

তারই ধারাবাহিকতায় বিশেষ বরাদ্দের ৬৫.৯৫০ মেট্রিক টন পরিমানের মধ্যে ৬ হাজার, ৫শ, ৯৫ টি পরিবারের কার্ডধারী নারী পুরুষদের মাঝে ১০ কেজি করে ভিজিএফ এর চাউল বিতরণ শুরু করা হয়েছে।

বুধবার (১৯-এপ্রিল) দুপর থেকে বিকেল পর্যন্ত উক্ত ইউনিয়ন পরিষদে এ বিতরণ কার্যক্রম করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা ললিত চন্দ্র রায়, এছাড়াও প্রতিটি ওয়ার্ডের ইউপি সদস্য সদস্যাবৃন্দ।

বিতরনের সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান বলেন, ঈদ উপলক্ষে অসহায় অতিদরিদ্র ব্যক্তিদের বরাদ্ধকৃত চাউল যদি কেউ অসাধু উপায়ে উত্তোলন বিক্রি করেন, আর সেই চাউল বিক্রি করার যদি উপযুক্ত প্রমান পাওয়া যায়, তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV