1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
July 14, 2024, 10:55 am

ডোমার পৌরসভার কাউন্সিলর রুবেল ইসলামের জানাজা ও দাফন সম্পন্ন,

Reporter Name
  • Update Time : Tuesday, April 18, 2023
  • 93 Time View

বাসুদেব রায়, ডোমার, নীলফামারী।

নীলফামারীর ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর, ডোমার প্রেসক্লাবের সহ-সভাপতি এবং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ রুবেল ইসলামের জানাজা নামাজ ও দাফন কার্য সম্পন্ন হয়েছে আজ।

মঙ্গলবার (১৮ই এপ্রিল) সকাল ১০টায় উপজেলার ডোমার মহিলা ডিগ্রী কলেজ মাঠে সহস্রাধিক মানুষের অংশগ্রহণে ডোমারবাসীকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমানো কাউন্সিলর ও সাংবাদিক রুবেল ইসলামের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর চিকনমাটি পূর্ব ধনীপাড়ায় পারিবারিক কবরস্থানে তাকে শায়িত করা হয়।

ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক মোঃ আল-আমিন রহমানের সঞ্চালনায় জানাজা পূর্ববর্তী সময়ে মরহুমের স্মৃতিচারণ করেন—ডোমার পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, নীলফামারী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনজুরুল হক চৌধুরী, ডোমার পৌরসভার প্যানেল মেয়র সেলিম রেজা, দেবীগঞ্জ পৌরসভার মেয়র আবু বকর সিদ্দীক প্রমূখ।

প্রসঙ্গতঃ গতকাল সোমবার (১৭ই এপ্রিল) রংপুর থেকে ডোমার ফেরার পথে জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের তিনবট ও সলেমানের চৌপথীর মাঝামাঝি এলাকায় তিনজন পথচারী শিশুকে দুর্ঘটনা থেকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতমুখী একটি ট্রাকের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

নিহত রুবেল ইসলাম ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ডের চিকনমাটি পূর্ব ধনীপাড়া এলাকার মৃত আব্দুর রহমান বাবুলের দ্বিতীয় পুত্র। গত ২০২১ সালের ২রা নভেম্বর অনুষ্ঠিত ৫ম ডোমার পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছিলেন তিনি।

মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৩৩ বছর। তরুণ উদীয়মান জনপ্রতিনিধি হিসেবে সকলের কাছে সুপরিচিত রুবেল ইসলামের পাঁচ মাস বয়সী শিশুকন্যা সহ দুই কন্যা সন্তান রয়েছে। মৃত্যুকালে স্ত্রী, সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেলেন তিনি।

পরিবার সুত্রে জানা যায়, গতকাল দুপুরে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন থাকা তাঁর শ্বাশুড়িকে দেখতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে তিন জন পথচারী শিশুকে বাঁচাতে গিয়ে নিজের মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে সংঘর্ষে মৃত্যুবরণ করেন তিনি।

কাউন্সিলর রুবেলের ব্যাপারে ডোমারের অধিকাংশ তরুণের কাছে জানতে চাওয়া হলে তারা বলেন, রুবেল ইসলাম একজন পরোপকারী ব্যক্তি ছিলেন। যেকোনো মানুষের বিপদের কথা শুনলে রাত-দিন কিছু মনে করা সবার আগে হাজির হতেন। এমনকি সবার সাথে হাস্যোজ্জ্বল মুখ নিয়ে নম্রতার সহিত কথা বলতেন তিনি। তাঁর অকাল মৃত্যুতে ডোমারবাসী শোকাহত।

তাঁর মৃত্যুতে ডোমার পৌরসভা, উপজেলা পরিষদ, পার্শ্ববর্তী ইউপি, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠন শোক প্রকাশ করেছে। এছাড়াও ডোমার শহরের সর্বত্র তাঁর মৃত্যুর ঘটনায় শোকের ছায়া বিরাজ করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV