1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
May 10, 2024, 9:00 am

ডোমারে ইউনিয়ন পর্যায়ে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইনের অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : Sunday, February 19, 2023
  • 125 Time View

শিহাব হাসান শাসন, স্টাফ রিপোর্টার ডোমার,, 

নীলফামারীর ডোমারে আগামী ২০শে ফেব্রুয়ারী অনুষ্ঠিত হতে যাওয়া ‘জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন’ উপলক্ষ্যে ইউনিয়ন পর্যায়ে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে আজ।

রবিবার (১৯ই ফেব্রুয়ারী) সকালে ডোমার উপজেলা বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য অধিদপ্তর ও জাতীয় পুষ্টি সেবার বাস্তবায়নে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অনুষ্ঠিত ইউনিয়ন পর্যায় অবহিতকরণ ও পরিকল্পনা সভা এম,এইচ,ভি সিহাব হাচান শাসন, এর সঞ্চালনায়, সভায় সভাপতিত্ব করেন—ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক ও স্যানিটারি ইন্সপেক্টর মো. আল-আমিন রহমান
এসময় আরও উপস্থিত ছিলেন, এফপিআই ধনেশ্বর বর্মন,এইচ,এ বিকাশ, এইচ,এ এস্তেনুর বেগম, সিএইচসিপি গৌরাঙ্গ রায়। এমএইচভি প্রমূখ সহ অন্যান্য স্বাস্থ্যকর্মীবৃন্দ।

ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রায়হান বারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
এ গত বৃস্হপতি বার সভার উদ্ভধন করেন।

ডোমার উপজেলা স্বাস্থ্য কম্পেলেক ভারপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক ও স্যানিটারি ইন্সপেক্টর মো. আল-আমিন রহমান বলেন, ডোমারে উপজেলায় প্রত্যকটি ইউনিয়নে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইনের অবহিতকরণ ও পরিকল্পনা সভা আজ অনুষ্ঠিত হচ্ছে,এবার ৬-১২ মাস বয়সী ৫ হাজার ২০৪ জন এবং ১৩-৫৯ মাস বয়সী ৪০ হাজার ৮০৭ জন সহ মোট ৪৬ হাজার ১১ জন শিশুকে একটি স্থায়ী কেন্দ্র ও ২৪০টি সাব-ব্লকে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। ক্যাম্পেইন পরিচালনায় ৪৮২ জন স্বাস্থ্যকর্মী, ৯০ জন সুপারভাইজার, ৩০ জন প্রথম সারির সুপারভাইজার ও ছয়জন দ্বিতীয় সারির সুপারভাইজার কাজ করবেন ও ক্যাম্পেইনের দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV