1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
November 29, 2022, 8:58 pm

কুড়িগ্রামে নদী ভাঙন কবলিতরা পেল ৪৭ লক্ষ টাকার চেক

Reporter Name
  • Update Time : Tuesday, June 21, 2022
  • 100 Time View
কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রাম সদর উপজেলায় ৯৪জন উপকারভোগীদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ৪৭ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় সদর উপজেলা পরিষদ হলরুমে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা পশাসক (সার্বিক) মিনহাজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সদর ইউএনও মো. রাসেদুল হাসান প্রমুখ।
কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রাসেদুল হাসান জানান, সদরের ৯টি ইউনিয়নের মধ্যে ভাঙ্গন কবলিত ৫টি ইউনিয়নে ৯৪জনকে যাচাই বাছাই করে এই চেক প্রদান করা হয়। এতে পাঁচগাছী থেকে ২৫জন, যাত্রাপুর থেকে ২৪জন, ঘোগাদহ থেকে ২২জন ভোগডাঙ্গা থেকে ১৮জন এবং হলোখানা ইউনিয়ন থেকে ৫জনসহ মোট ৯৪জনকে এই চেক তুলে দেয়া হয়। এজন্য উক্ত ইউনিয়নগুলো থেকে ৪৮৪জন আবেদন করেছিল।
অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং কুড়িগ্রাম সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে নদী ভাঙন কবলিত এলাকার অতিদরিদ্র/দু:স্থ মানুষের জন্য প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা তহবিল থেকে এই চেক বিতরণ করা হয়। এসময় ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিগণ সাংবাদিক ও নির্বাচিত উপকারভোগীগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV