1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 14, 2024, 11:25 pm

ডিমলা নাউতারা ইউপির বার্ষিক বাজেট সভা

Reporter Name
  • Update Time : Tuesday, May 31, 2022
  • 341 Time View
মোহাম্মদ আলী সানু  নিজস্ব প্রতিনিধি:
বাজেট সভায় অংশ গ্রহন করবো,নিজের চাহিদা নিজেই বলবো এই প্রতিপাদ্য করে ৬ নং নাউতারা ইউনিয়ন পরিষদ এর ২০২২-২৩ অর্থ বছরের বার্ষিক উম্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়।
৩০ মে (সোমবার) সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে স্বল্প পরিসরে এ বাজেট ঘোষনা করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন। তিনি তাঁর বক্তব্যে বলেন বাজেট বলতে জুলাই টু জুন একটি বছরের একটি বাজেট ধরা হয়। তা সরকারি অনুদানের উপর নির্ভরশীল হওযা যথেষ্ট নয়। অত্র ইউনিয়ন কোন কোন খাত থেকে  ইউনিয়ন পরিষদ আয় করল এবং তা কোন কোন খাতে ব্যয় করা হল তা জনগণের মাঝে তুলে ধরা হচ্ছে বাজেটের মূল লক্ষ্য।
 সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি।
 এতে আরও বক্তব্য রাখেন ইউপি সদস্য জিন্নুত আলী জিন্নাত,কল্পনা আক্তার বানু প্রমূখ। এসময়  আরও  উপস্থিত ছিলেন ইউপি সদস্য তহিদুল ইসলাম, ইয়াসিন আলী,  জফর উদ্দিন কাচুয়া, মাজেদুল ইসলাম, লাল মোহন রায়, বেলাল হোসেন, লাকী আক্তার বেগম ও রশিদা বেগম, মজনুর রহমান, ডিজিটাল সেন্টার উদ্যোক্তা রনজিত কুমার রায় সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
উক্ত বাজেট ঘোষনা উপস্থাপন করেন ইউপি সচিব দেলোয়ার হোসেন সভায় ২ কোটি ২৮ লক্ষ, ১৫ হাজার ৬ শত টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়।
বাজেট ঘোষনা শেষে প্রশ্ন উত্তর পর্বের জবাব দান শেষে চেয়ারম্যান বলেন বাজেটের প্রতিটি স্থর আপনারা অবগত হয়েছেন।
এরপর তিনি বলেন, আমি সর্বপ্রথম শ্রদ্ধার সঙ্গে স্বরণ করছি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে। তাঁর প্রেরিত বরাদ্ব সামগ্রী আপনাদের সার্বিক সহযোগিতায় অত্র ইউনিয়নের সুবিধাভোগী জনগনের মাঝে বন্টন করতে পেরেছি বলে আমি মনে করি। সেই সাথে ইউনিয়নটিকে একটি ডিজিটাল ও মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করছি ।
আমি বিশ্বাষ করি,আমাকে বর্তমানে  যে ভাবে সহযোগীতা করে সাহস যুগিয়েছেন,তা আগামী ও  ভবিষ্যতেও করবেন।পরিশেষে ইউনিয়নবাসি ও উপস্থিত সকলের মঙ্গল কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV