1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
October 18, 2024, 5:20 am

আসন্ন শাদরদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক আলোচনা সভা

Reporter Name
  • Update Time : Sunday, October 6, 2024
  • 6 Time View

সিহাব হাচান শাসন স্টাফ রিপোর্টেরঃ

আসন্ন সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে নীলফামারী ডোমারে প্রস্তুতিমূলক আলোচনা সভা ও জি আর চালের ডি,ও বিতরণ অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ই অক্টোবর) সকাল ১১টায় ৩০মিনিটে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে পরিষদ হলরুমে আসন্ন শারদীয় দুর্গোৎসবের আলোচনা সভায় ডোমার উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল আলম বিপিএএ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি,ডোমার থানা অফিসার ইনচার্জ মোঃ আরিফুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন সেনাবাহিনীর মেজর লিটন মাহমুদ, উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক মোঃ রুবেল ইসলাম, উপজেলা ফায়ারসার্ভিস কর্মকর্তা, উপজেলা বিএনপির সভাপতি ও ভোগডাবুরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেয়াজুল ইসলাম কালু,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সুমন,পৌর বিএনপির সভাপতি আনিছুর রহমান আনু,সাধারণ সম্পাদক মোজাফফর আলী, জামাতে ইসলামের উপজেলা আমির আব্দুর রশিদ,সেক্রেটারী এন্দাদুল হক,রাজনৈতিক নেতাকর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ অনুষ্ঠানে একটি পৌরসভা ও উপজেলার ১০টি ইউনিয়নের ১০০টি দুর্গাপূজা মণ্ডপের সভাপতি- সম্পাদকগন উপস্থিত ছিলেন।উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে বলেন,সম্প্রীতির বড় বন্ধন এই বাংলাদেশে অতীতকাল থেকে সু সংগঠিত। এই উৎসবটি আমরা সুষ্ঠ ও সুন্দরভাবে পালন করতে পারি তার জন্য এই আয়োজন। এইজন্য আমাদের সবাইকে আইনশৃঙ্খলার সহযোগিতা পাশাপাশি আন্তরিকতার পরিচয় বহন করতে হবে। প্রতিটি মণ্ডপে সিসি ক্যামেরার আওতাভুক্ত ও পর্যাপ্ত আলোর ব্যবস্থা থাকতে হবে।অবশ্যই সন্ধ্যা ৭টার মধ্যে প্রতিমা বিসর্জ্জন দিতে হবে। দল মত নির্বিশেষে লোকাল গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে নিরাপত্তা মূলক কমিটি গঠন করতে হবে। নতুন প্রেক্ষাপটে বাংলাদেশে সজাগ থাকতে হবে কেউ যেন সুযোগ নিতে না পারে। আমাদের কোন লেভেলে কোন ঘাটতি থাকলে সেটি আপনারা জানাবেন। সাম্প্রদায়িক সম্প্রীতি আমরা সার্বজনীনভাবে দেখতে চাই। প্রশাসন সবসময় আপনাদের পাশে থাকবে। আমরা কোন সংখ্যালঘু হিসেবে নই, বাংলাদেশী হিসেবে ও ডোমার উপজেলা বাসি হিসেবে উৎসবমুখর পরিবেশে শারদীয় উৎসবকে সাফল্য মন্ডিত করতে পারি তার জন্য কোন আন্তরিকতার ঘাটতি না থাকে।পরে ডোমার উপজেলার প্রতিটি মণ্ডপের জন্য ৫শ’ কেজি করে চালের ডিও প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV