1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
February 26, 2024, 8:59 pm

আ.লীগ জনগণের সরকার, খেটে খাওয়া মানুষের সরকার : পররাষ্ট্রমন্ত্রী

Reporter Name
  • Update Time : Sunday, January 28, 2024
  • 16 Time View

আল-আমিন, নীলফামারীঃ

নীলফামারীতে আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, শেখ হাসিনা এবং শেখ হাসিনা। সে কারণে দেশের কোথায় শীত বেশী হচ্ছে সেটাও চিন্তা করেন তিনি। উত্তরবঙ্গের শীতের কথা ভেবে নীলফামারীর মানুষের জন্য কম্বল পাঠিয়েছেন।
রবিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের আয়োজনে কেন্দ্রিয় শহীদ মিনার চত্তরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হাসান মাহমুদ বলেন, ভূমিহীন, গৃহহীন যে মানুষ গুলো রয়েছে তাদের ১০ লাখ ঘর বানিয়ে দিয়েছে। এই মানুষ গুলো কোনদিন পাকা ঘরের স্বপ্ন দেখেননি। ঝড় বৃষ্টিতে এখন আর তাদের কারো বাড়ীর উঠানে আশ্রয় নিতে হয়না। তিনি তাদের স্বপ্নকে হারমানিয়ে দিয়েছে। তাদের কথা কেউ ভাবেনি, ভেবেছে একমাত্র শেখ হাসিনা। বেদেরা বছর জুড়ে ত্রিপাল ঘাটিয়ে বসবাস করে, নৌকায় যারা বসবাস করে তাদেরও ঘর বানিয়ে দিয়েছেন। টেলিভিশনের পর্দায় তাদের আনন্দ অশ্রু আপনারা দেখেছেন।
তিনি আরও বলেন, করোনা মহামারিতে পৃথিবীর ১৩০টি দেশ যখন করোনার টিকা দেয়া শুরু করেনি, ঠিক সেই মহুর্তে টিকা উৎপাদনের সাথে সাথেই প্রথম টিকার ডোজ দিয়েছে বাংলাদেশ। তখন বিএনপি কি বললো, এটি ভারতের টিকা এবং গরু কিম্বা ছাগলের শুরক্ষায় দেওয়া হয়। পরে তারা গরুরা এসে টিকার ডোজ নিল। আর বললো টিকা দিয়ে বেশ ভালই হয়েছে।
মন্ত্রী বলেন, ৭ জানুয়ারী দ্বাদস জাতীয় সংসদ নির্বাচনের দুইদিন আগে ৫ জানুয়ারী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের একটি বগিতে আগুন দিয়ে একটি পরিবারকে পুড়ে অঙ্গার করে দিয়েছে। যারা এভাবে মানুষ পুড়ে তারা দেশের বন্ধু নয়, তারা মানুষের দুশমন। তাই ওরা গোমরা হয়েছে। তাদের ওপর আল্লাহ নারাজ হয়েছে। বিএনপি জনগনের রাজনীতি করে না। তারা পেট্রোল মোবামারার রাজনীতি করে।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নীলফামারী জেলার ছয় উপজেলায় পাঁচ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) সুজিত রায় নন্দি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, সাহাবুদ্দিন ফরাজী, পুরো অনুষ্ঠানটি সঞ্চলনা করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামীলীগৈর সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল ও সাধারন সম্পাদক মাসুদ সরকার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV