1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
October 22, 2024, 7:29 am

ডিমলায় ভুয়া ডিবি পরিচয়ে ফেনসিডিল সহ আটক-২

Reporter Name
  • Update Time : Tuesday, March 28, 2023
  • 96 Time View

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডিমলায় ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে অটো ভ্যানে ফেনসিডিল পাচারেরে সময় দুজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলায় সদর ইউনিয়নের বাবুরহাট এলাকার ইসলামিয়া ডিগ্রী কলেজের পশ্চিম-দক্ষিন কর্নার থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন ভুয়া ডিবি চক্রের সদস্য মাদক ব্যবসায়ী হাসান খান শান্ত (৩২) শান্ত পার্শ্ববর্তী ডোমার উপজেলার ছোট রাউতা গ্রামের মৃত: আকরাম খানের ছেলে ও অপর আরেকজন ডিমলা সদর বাবুরহাট গ্রামের মৃত: রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (৩০)।

ডিমলা থানার পরিদর্শক (ওসি-তদন্ত) বিশ্বদেব রায় বলেন, বাবুরহাট বাজারের বাসস্ট্যান্ড এলাকা থেকে ভুয়া ডিবির পরিচয়ে মাদক পাচার করা হচ্ছে এমন খবর পেয়ে দ্রুত সেখানে পৌঁছালে লোকজন ও পুলিশের আনাগোনা বুঝতে পেরে অবস্থা বেগতিক দেখে ভুয়া ডিবি পুলিশের পরিচয় দিয়ে বাসস্ট্যান্ড থেকে থানার কথা বলে ভ্যান যোগে সরে যাওয়ার চেষ্টা করে। মাদক ব্যবসায়ী হাসান খান শান্ত ব্যাটারী চালিত ভ্যানগাড়ী যোগে সটকে যাওয়া বিষয় বুঝতে পেরে পুলিশ উপজেলার ইসলামিয়া কলেজের সামনে একটি অটো ভ্যান তল্লাশি করে। এ সময় ভ্যানে থাকা প্লাস্টিকের চেয়ারের আসন কেটে অভিনব কায়দায় তৈরি বক্সের ভেতর রাখা ২৫০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করে৷

এ সময় নিবন্ধনহীন একটি মোটরসাইকেল ও ৩৬টি তলা কাটা প্লাস্টিকের চেয়ার জব্দ করা হয়েছে বলেও জানান (ওসি-তদন্ত) বিশ্বদেব রায়।

বিশ্বদেব রায় জানান, আসামিরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় ছদ্মবেশ একই কায়দায় মাদক দ্রব্যের ব্যবসা করছিলেন। শান্তর বিরুদ্ধে তিনটি মাদক মামলা রয়েছে। যা আদালতে বিচারাধীন।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত দুই জনসহ পাঁচজনের নাম উল্লেখ করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণী ১৪ (গ) সহ পেনাল কোড আইন ১৮৬০ এর ১৭০ ধারায় ডিমলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যাহার মামলা নং-২৩ । তারিখ ২৮-মার্চ ২০২৩ ইং । তিনি আরও জানান, মঙ্গলবার বিকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV