1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
October 22, 2024, 2:35 am

ডিমলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ।

Reporter Name
  • Update Time : Sunday, March 26, 2023
  • 115 Time View

জাহাঙ্গীর রেজা, ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলায় যথাযোগ্য মর্যাদায় “মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩” উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে ২৬ শে মার্চ সুর্যোদয়ের সাথে সাথে ডিমলা বিজয় চত্তরে ৩১ বার তোপরধ্বনি মাধ্যমে দিবসের শুভ সূচনা করেন উপজেলা প্রশাসন। পরে স্মৃতি অম্লানে মহান শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান।

এছাড়াও শ্রদ্ধা নিবেদন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকীরা। এসময় বিভিন্ন সামাজিক সংগঠন, স্কুল, কলেজ, মাদ্রাসা সহ উপজেলা প্রশাসনের অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দিবসের কর্মসূচী সমুহের মধ্যে ছিল, সকাল সারে ৮ টায় উপজেলা পরিষদ চত্তরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং পুলিশ, আনসার বাহিনী ও ফায়ার সার্ভিস কর্তৃক কুচকাওয়াজ প্রদর্শন। ১০ টায় ক্রীড়া অনুষ্ঠান, সারে ১০ টায় মহিলাদের বালিশ পাসিং খেলা, বেলা সারে ১১ টায় উপজেলা অডিটোরিয়াম হলরুমে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের পরিবারবর্গের সংবর্ধনা প্রদান। দুপুর ১ টায় হাসপাতাল, এতিমখানা ও শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন, বাদ যোহর জাতির শান্তি সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মসজিদে বিশেষ মোনাজাত এবং মন্দির, গ্রীর্জা, প্যাগোডা ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হয়। বিকাল ৩ টায় উপজেলা পরিষদ চত্তরে প্রীতি ভলিবল প্রতিযোগিতা খগাখড়িবাড়ী ভলিবল একাদশ বনাম ডিমলা ভলিবল একাদশ খেলা, উপজেলা অডিটোরিয়াম হলরুমে মুক্তিযুদ্ধভিক্তিক চলচ্চিত্র প্রদর্শন৷

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV