1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
October 22, 2024, 12:35 am

ডিমলায় স্বাধীনতা কাপ আন্ত: উপজেলা ভলিবল লীগ খেলার উদ্বোধন।

Reporter Name
  • Update Time : Sunday, March 5, 2023
  • 110 Time View

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডিমলায় স্বাধীনতা কাপ আন্ত: উপজেলা ভলিবল লীগ-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।
রবিবার (৫-মার্চ) বিকেলে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ খেলার উদ্বোধন করা হয়।

খেলাটি উদ্বোধন উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এসে উপজেলা ক্রীড়া সংস্থা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, জাতীয় সঙ্গিতের সাথে অতিথিদের সঙ্গে নিয়ে ফিতা কেটে খেলার শুভ উদ্বোধন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলার বিকল্প নেই আমরা চাই যে উপজেলার বিভিন্ন আনাচে-কানাচেতে যত খেরার মাঠ আছে সমস্ত খেলার মাঠে যেন খেলোয়াড়রা আসেন, তারা যেন খেলেন, খেরার জন্য উপযুক্ত প্লাটফর্ম খুঁজে পান, এ জন্য আমরা উদ্যোগ হাতে নিয়েছি, আমরা এ ভলিবল টুর্নামেন্টসহ সামনে ফুটবল, ক্রিকেটসহ যতো রকম টুর্নামেন্ট আছে সবি আমরা আয়োজন করবো। আমরা শুধু একটা জিনিস চাই ডিমলা উপজেলার কোন ইয়াং জেনারেশন মোবাইল জুয়ায় ও মাদকে আসক্ত না হয়ে পড়ে তারা যেন মাঠে এসে খেলাধুলা করে সুস্থ একটা জীবন যেন তারা পায়।
এসময় উপজেলা ক্রীড়া সংস্থা কমিটির সহ-সভাপতি অমিও ব্যানার্জী, সাধারণ সম্পাদক ও ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, পূর্বছাতনাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ খান, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান, আন্ত: উপজেলা ভলিবল লীগ খেলা পরিচালনা উপ-কমিটির আহবায়ক হাবিবুর রহমান খান লোহানী হাবলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, আফরাইন আল-মিছরি বাবলু মাস্টারসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা ক্রীড়া সংস্থা কমিটির অতিরিক্ত সাধারণ সম্পাদক আরিফ সাদাত আরমানের সঞ্চালনায় ছয় দলের এই খেলায় প্রথম পর্যায় জনতা ডিগ্রি কলেজ বনাম উজ্জীবন সমিতি সুন্দর খাতা অংশ নেন, খেলাটিতে রেফারী হিসেবে দায়িত্ব পালন করেছেন মোরশেদুল রহমান পুলক ,এসময় জনতা ডিগ্রি কলেজ দলকে পরাজিত করে ২/০ সেটে উজ্জীবন সমিতি সুন্দর খাতা জয়ী হন।

উল্লেখ্য: কোন ধরনের বৈরী আবহাওয়া ও প্ৰাকৃতিক দূৰ্যোগ না থাকলে আগামী ১২ সেমি ও ১৫ তারিখে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV