1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
October 22, 2024, 12:34 am

নীলফামারীর ডোমারে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

Reporter Name
  • Update Time : Sunday, February 26, 2023
  • 126 Time View

সিহাব হাচান শাসনঃ নিজেস্ব প্রতিনিধিঃ

 

“স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ”—এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৩’ এর উদ্বোধন করা হয়েছে আজ।

শনিবার (২৫শে ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টায় ডোমার উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’ এর উদ্বোধন করেন—নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আফতাব উদ্দিন সরকার এমপি।

ডোমার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপী’র সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস-চেয়ারম্যান মো. আব্দুল মালেক সরকার, সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম মোস্তফা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোজাম্মেল হক প্রমূখ।

উল্লেখ্য, প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীতে ৪১টি স্টলে বিভিন্ন পাখি, হাঁস, মুরগি, গরু, ছাগল, ভেড়া, মহিষ, প্রাণিজাত খাদ্যদ্রব্য, কৃষিজ যন্ত্রাদি প্রদর্শন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV