1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
February 26, 2024, 10:48 am

ব্রুনাইয়ের সুলতানের উপহার পেলেন কুড়িগ্রামের সুবিধা বঞ্চিত শিশুরা l

Reporter Name
  • Update Time : Friday, November 4, 2022
  • 158 Time View
কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ধরলা নদী অববাহিকার চরের হত দরিদ্র ও সুবিধা বঞ্চিত শিশুদের জন্য ব্রুনাই সুলতানের দেয়া উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামাগ্রীর মধ্যে ছিল জুতা ও তৈরি পোষাক।
বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম জেলার সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নের চড় হাওড়-বাওড় শহীদ ক্যাপ্টেন বাশার বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে ব্রুনাইয়ের সুলতান হাসানাল বলকীয়ার বরাদ্দ দেয়া জুতা ও পোশাক সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বিতরণ করে আন্তর্জাতিক বেসরকারীদাতা ও উন্নয়নসংস্থা মুসলিম এইড ও ইএসডিও।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুসলিম এইড-ই উকে বাংলাদেশ কান্ট্রি অফিসের কোঅর্ডিনেটর-এডুকেশন মোঃ শাহওয়ালিউল্লাহ, ইএসডিও সিবিএম প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক সুভাষ সরকার, ইঞ্জিনিয়ার মঈদুল ইসলাম, অত্রবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আশরাফুল ইসলাম।
উল্লেখ্য, গত ১৫-১৭ অক্টোবর ব্রুনাইয়ের সুলতান হাসানাল বলকীয়া তিন দিনের রাষ্ট্রীয় সফরে বাংলাদেশে আসেন। এ সময় তিনি বাংলাদেশের সুবিধা বঞ্চিত শিশুদের জন্য ১৬০জোড়া জুতা ও পোশাক বরাদ্দ করেন।
সুলতানের সফরের সময় ঢাকায় নিযুক্ত ব্রæনাই দারুস সালামের হাইকমিশনার উপহার সামগ্রী গ্রহণ করেন। পরে ২-৬ বছর বয়সী সুবিধাবঞ্চিত শিশুদের উপহার বিতরণে সহায়তা করার জন্য মুসলিম এইড-ইউকে বাংলাদেশ’র কান্ট্রি অফিসকে অনুরোধ জানান।
এই পরিপ্রেক্ষিতে মুসলিম এইড- ইউকে বাংলাদেশ কান্ট্রি অফিসের কান্ট্রিডিরেক্টর জেনির খায়ের ও হেড অবস্ট্র্যাটেজিক পার্টনারশিপ প্রধান মোঃ আব্দুর রহিম ঢাকার ব্রুনাই দারুস সালামের হাই কমিশন অফিসে যান এবং সহযোগীতার আশ্বাস দেন। এ সময় তারা ১৬০ জোড়া জুতা ও পোশাক গ্রহণ করেন। উক্ত জুতা ও পোশাক ঢাকা, মৌলভীবাজার ও কুড়িগ্রাম জেলার দরিদ্র শিশুদের মাঝে বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV