1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 25, 2024, 5:50 pm

বাংলাদেশ প্রেসক্লাবের নবনির্বাচিত নীলফামারী জেলা সদস্য সচিবকে সংবর্ধনা।

Reporter Name
  • Update Time : Wednesday, October 26, 2022
  • 181 Time View

নীলফামারী প্রতিনিধি :

 

মুক্তিযুদ্ধের চেতনায় দেশব্যাপী সর্বস্তরের সাংবাদিকদের সংঘবদ্ধ করে অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে সরকারি অনুমোদিত সাংবাদিক সংগঠন ‘বাংলাদেশ প্রেসক্লাব’ এর নীলফামারী জেলা শাখার সদস্য সচিব সাংবাদিক . হামিদার রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (২৪শে অক্টোবর) সন্ধ্যা ৬টায় ডোমার বাজার রেলগেট সংলগ্ন ডায়মন্ড সমিতি মার্কেটে বাংলাদেশ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে জেলা শাখার সম্মেলন সফল করার লক্ষ্যে অনুষ্ঠিত জরুরী সভায় নতুন জেলা সদস্য সচিবকে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—বাংলাদেশ প্রেসক্লাবের নীলফামারী জেলা শাখার সদস্য সচিব সাংবাদিক মো. হামিদার রহমান। এতে সভাপতিত্ব করেন—বাংলাদেশ প্রেসক্লাবের ডোমার উপজেলা শাখার সভাপতি জাবেদুল ইসলাম সানবীম।

সংগঠনের সাধারণ সম্পাদক নুরকাদের সরকার ইমরানের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন—বাংলাদেশ প্রেসক্লাবের ডোমার উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি একেএম সুমন রেয়াজী, সহ-সাধারণ সম্পাদক সিহাব হাচান শাসন, সাংগঠনিক সম্পাদক মো. সাখাওয়াৎ আমিন (সৈকত), অর্থ সম্পাদক মো. সাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. শাহাদ শাহীন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজমির রহমান রিশাদ, কার্যকরী সদস্য মো. সুমন ইসলাম প্রামাণিক, রুম্মান সরকার, মো. নাজমুল ইসলাম প্রমূখ।

বাংলাদেশ প্রেসক্লাবের নীলফামারী জেলা শাখার সদস্য সচিব সাংবাদিক মো. হামিদার রহমান বলেন, বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক ফরিদ খান দেশের সর্বত্র সাংবাদিকদের সংঘবদ্ধ করতে কাজ করে যাচ্ছেন। রংপুর বিভাগের ১ম জেলা হিসাবে আমাদের সংগঠনের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই সকলকে দায়িত্ব সহকারে কাজ করতে হবে। সাংবাদিকদের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় আমরা সঠিকপথে থেকে কাজ করে যাবো।

জেলা শাখার সম্মেলন সফল করতে প্রস্তুতিমূলক গুরুত্বপূর্ণ আলোচনা সভা শেষে নীলফামারী জেলা শাখার নবনির্বাচিত সদস্য সচিবকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেন সংগঠনটির ডোমার উপজেলা শাখার নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV