1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 20, 2024, 1:05 am

ডিমলা গয়াবাড়ী ইউনিয়ন দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : Tuesday, October 11, 2022
  • 174 Time View

নিজস্ব নীলফামারী প্রতিনিধিঃ

”৬৮ হাজার গ্রাম বাঁচলে, বাংলাদেশ বাঁচবে” “নতুন বাংলাদেশ গড়বো মোরা, নতুন করে আজ শপথ নিলাম” এই শ্লোগান করে নীলফামারী ডিমলা উপজেলা ৫ নং গয়াবাড়ী ইউনিয়ন শাখা জাতীয় পার্টি আয়োজনে দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোমবার ১১অক্টোবার বাদ মাগরিব গয়াবাড়ী স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন রেডসান কিন্ডার গার্টেন মাঠে সমাজ সেবক সেলিম রেজার সভাপতিত্বে এ দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
ডোমার উপজেলা জাতীয় পার্টি প্রচার সম্পাদক মশিউর রহমান এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডোমার ডিমলা নীলফামারীর ১ আসনের জাতীয় পার্টির সম্ভাব্য পদপ্রার্থী অবসর প্রাপ্ত লেপ্টেনেন্ট কর্নেল তছলিম উদ্দিন (পিএসসি)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খালিশা চাপানি ইউনিয়ন সাবেক সিনিয়র ওয়ারেনট অফিসার আতোয়ার রহমান।

সভায় প্রধান অতিথি জাপা’র চেয়ারম্যান মরহুম আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদ এর রুহের মাগফেরাত কামনা করে বলেন কে কোথায় গেল কে আছে এটা বড় কথা নয়, ভোট দেয়ার দায়িত্ব আপনাদের রক্ষা করার দায়িত্ব আমার। সেই সঙ্গে তিনি জাপা’র চেয়ারম্যান জিএম কাদের এবং মহা সচিব মজিবুর হক চুন্নুর ভূয়সী প্রশংসা করে বলেন তাঁরা যেমন সৎ ও যোগ্য তাদোর আর্দশে আর্দশিত হয়ে আমি কাজ করে যাচ্ছি। আশা করি আপনারা নেতা নির্বাচন করতে ভূল করবেন না। ইনশাআল্লাহ আমাদের পরিবারের সকল সদস্য স্বাবলম্বী। আমি শতভাগ সহযোগিতা পাবেন।তাই আলোক বত্তিকাকে আরও প্রজ্বলিত করবেন। আমার ছালাম ও আদাব অত্র উপজেলা প্রতিটি আনাছে কানাছে পৌঁছে দিবেন।

বক্তব্য শেষে সেলিম রেজা সভাপতি এবং সাধারণ সম্পাদক আজিজার রহমান কে নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট একটি পূনাঙ্গ কমিটি গঠন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV