1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
November 29, 2022, 9:33 pm

ডিমলা থানার নবাগত ওসির সাথে রিপোটার্স ইউনিটির  সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

Reporter Name
  • Update Time : Wednesday, May 4, 2022
  • 148 Time View
মোহাম্মদ আলী সানু  নিজস্ব প্রতিনিধিঃ
পেশাগত জায়গা থেকে আমি এ থানায় এসেছি। আমি এই জনপদের মানুষের সাথে মিলে-মিশে সততার সাথে কাজ করতে চাই। এ জন্য গণমাধ্যমকর্মী সহ সুশীল সমাজের সহযোগিতা প্রয়োজন। এমনটি অভিমত ব্যক্ত করেন ডিমলা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ. লাইছুর রহমান। ডিমলা রিপোটার্স  ইউনিটির সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।
ওসি লাইছুর রহমান গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে  আরও বলেন, আপনারা জাতির বিবেক ,আপনাদের সহযোগিতা আমার একান্ত কাম্য। আমি এ থানার একজন ওসি নয়, সেবক হিসেবে কাজ করতে চাই। এ জন্য সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন।
তিনি মাদক নিয়ে গনমাধ্যম কর্মীদের এক প্রশ্নের উত্তরে বলেন, আমি শুনেছি এটি সীমান্তবর্তী এলাকা। এ অঞ্চলে মাদক এবং ভারতীয় গরু চোরাচালানকারিদের দৌরত্ব রয়েছে। আমি একজন শিক্ষিত পরিবারের সন্তান। আমার কোটিপতি হবার ইচ্ছে নেই। আমি এ সকল সমস্যা ও অপরাধ প্রতিরোধ করার জন্য সচেষ্ট আছি। এ জন্য সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। একই সাথে পুলিশকে তথ্য দিয়ে সাহায্য করতে হবে এই সমাজের সচেতন মহল ও গনমাধ্যমকর্মীদের।
ওসি লাইছুর রহমান আরও বলেন, বাংলাদেশ পুলিশ বিভাগে পূর্বের যে কোন সময়ের চেয়ে আমূল পরিবর্তন এসছে। আমরা ইউনিয়ন ভিত্তিক বিট পুলিশিং এর মাধ্যমে মানুষের দোড় গোড়ায় সেবা পৌচ্ছে দিতে চাই। তাঁর মতে, ভালোবাসা দিয়ে অনেক কিছু জয় করা সম্ভব। মানুষ বেঁচে থাকে তার কর্মের মধ্য দিয়ে।
এসময় উপস্থিত ছিলেন, ডিমলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি-সম্পাদকসহ সকল সদস্য বৃন্দ।
নীলফামারীর ডিমলা থানায় (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) হিসেবে গত ২৮-এপ্রিল-২২ ইং তারিখ যোগদান করেন। এর আগে তিনি নীলফামারী জেলা আরওআই রির্জাভ অফিস পুলিশ লাইন্সের দায়িত্ব পালন করেছেন। তিনি যোগদানের পরেই সোশাল মিডিয়া Oc Dimla Thana ফেসবুকে পোস্ট করেছেন, মাদক, জুয়া, চুরি, ডাকাতি, ছিনতাই, সন্ত্রাস,উগ্রবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন, সড়ক দুর্ঘটনা, আত্মহত্যা সহ যে কোনো সামাজিক অপরাধ নির্মূল ও নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।
উল্লেখ্য, তিনি, ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১৬ জেলা বিশেষ শাখা নীলফামারী ডি,আইও-১ হিসেবে পদন্নতি হয়। ১ মার্চ ২০২১ আরওআই রির্জাভ অফিস পুলিশ লাইন্স নীলফামারীতে পদায়ন করেন। পদায়নের সাত মাসের মাথায় গত ২৮ এপ্রিল আবারও নতুন ওসি হিসাবে দায়িত্ব পান ডিমলা থানায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV