1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
September 27, 2022, 12:09 pm

রাজশাহীর বাগমারায় নবনির্বাচিত চেয়ারম্যানগন কে কত ভোটের ব্যবধানে নবনির্বাচিত হয়েছে,,,,,,,,,,,,

Reporter Name
  • Update Time : Friday, January 7, 2022
  • 230 Time View

স্টাফ রিপোর্টার, মোঃ রাকিব

রাজশাহীর বাগমারা উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ম ধাপে বেসরকারী ভাবে যারা নির্বাচিত হলেন এদের মধ্যে আ’লীগ ৫টি বিএনপি সমর্থিত ৫টি ও আ’লীগে বিদ্রোহী ৬ প্রার্থী নির্বাচিত হয়েছেন।

গণিপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান রন্জু ১২৪৬৩ (চশমা প্রতীক) ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আ’লীগের নৌকা প্রতীক এনামুল হক ১১৮১৪ ভোট পেয়েছেন।

বড় বিহানালীতে স্বতন্ত্র মাহমুদুর রহমান মিলন ঘোড়া ৪৫২৯ ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের রেজাউল নৌকা ৩৭২৫ ভোট, শুভডাঙ্গাতে স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেন মোটর সাইকেল ৮২১০ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের আব্দুল হাকিম ৬২০৮, আউচপাড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ডিএম শফিকুল ইসলাম চশমা ৭০৪৮ ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের জান মোহম্মাদ ৫৭৩৪, গোবিন্দপাড়া স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান মোটর সাইকেল ৫৩৩৫ভোট পেয়ে বিজয়ী।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের আল মামুন ৪০৯০ ভোট, কাচারী কোয়ালীপাড়া আ’লীগের বিদ্রোহী আনারস মোজাম্মেল হক ৩৫০০, ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের আয়েন উদ্দিন ৩০৪৫ ভোট বাসুপাড়ায় আ’লীগের নৌকা প্রার্থী মাষ্টার লুৎফর রহমান ৯৬৮৮ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র আ’লীগের বিদ্রোহী আব্দুল জব্বার মন্ডল আনারস ৮০০৬ ভোট, শ্রীপুর নৌকার প্রার্থী মুকবুল হোসেন মৃধা ৫৬৯১ ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র বিএনপি সমর্থিত পারভেজ চৌধুরী মোটরসাইকেল ৩২৯৭ ভোট, নরদাশ আ’লীগের নৌকা প্রার্থী অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল ৬১১৭ ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের বিদ্রোহী সমর্থিত আঃ রশিদ ৪১২৫ ভোট, সোনাডাঙ্গা আ’লীগের নৌকা প্রার্থী অধ্যক্ষ আজাহারুল হক ৩৪৫৮ ভোট পেয়ে বিজয়ী।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র মোজাফ্ফর হোসেন ২২২২ ভোট, গোয়ালকান্দি আ’লীগের নৌকা প্রার্থী আলমগীর সরকার ৯৫০০ ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াত সমর্থিত আনারস অধ্যাপক আব্দুল মজিদ খাঁন ৬৩০৪ ভোট, ঝিকরা ইউনিয়নে আ’লীগের বিদ্রোহী প্রার্থী রফিকুল ইসলাম ৬৯১১ ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াত সমর্থিত ইব্রাহীম হোসেন ৩৩৪০ ভোট , মাড়িয়া আ’লীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল হক ৫২৯৮ ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের আসকান আলী ৫৭৪০ ভোট, যোগীপাড়ায় আ’লীগের বিদ্রোহী প্রার্থী এসএম মাজেদুল হক ৮২৬৫ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের বাদশা ৩৭০১ ভোট, হামিরকুৎসা ইউনিয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আনারস আনোয়ার হোসেন ৪১১৭ ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম।

প্রতিদ্বন্দ্বী আ’লীগের বিদ্রোহী সফিনুনাহার ঘোড়া ৪০২৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। বুধবার রাত ১২টার দিকে উপজেলা নির্বাচন অফিসার, রিটানিং অফিসারদের সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ান বেসরকারী ভাবে সরাসরি ফলাফল ঘোষণা দেন।

উল্লেখ্য, উপজেলার ১৬টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ১৬ জন নির্বাচন করেছেন। নৌকার চেয়ারম্যান প্রার্থী ছাড়াও আওয়ামী লীগের নৌকা প্রতীক বঞ্চিত ১৩ জন প্রার্থী বিদ্রোহী প্রার্থী রয়েছেন। এছাড়া বিভিন্ন ইউনিয়নে হেবি ওয়েট স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে ৩৮ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। এতে বিএনপি’র দলীয় প্রতীক না থাকলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ১৩ জন ও জামায়াত সমর্থিত ৩ জন প্রার্থী ভোটে অংশ গ্রহণ করে।

হিসেব অনুযায়ী নির্বাচনে উপজেলায় ১৬টি ইউনিয়নে আ’লীগের ৫টিতে জয় লাভ করেছে। অপর দিকে ৫টি ইউনিয়নে বিএনপি’র সমর্থিত প্রার্থী জয়ী হন। এছাড়া বাকি ৬টি আসনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী জয়ী হয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV