1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
April 24, 2024, 7:49 pm

উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের টেন্ডার বক্সের তালা ভেঙে দরপত্র ছিনতাই

Reporter Name
  • Update Time : Monday, January 18, 2021
  • 513 Time View
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেন্ডার বক্সের তালা ভেঙে দরপত্র ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
জানা গেছে, ২০২০-২১ইং অর্থবছরের জন্য গত ৩০ডিসেম্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের ঔষুধপত্র,সার্জিক্যাল যন্ত্রপাতি, লিলেন সামগ্রি, গজ-ব্যান্ডেজ-তুলা,কেমিকেল ও রিয়াজেন্ট, আসবাবপত্র ও ক্রোকারিজ (এমএসআর) এর ৪৫ লাখ টাকার দরপত্র আহবান করা হয়।
সোমবার (১৮ জানুয়ারি) দুপুর ১২ টা পর্যন্ত দরপত্র জমা দেয়ার শেষ সময় ছিল। সোমবার সকাল ৯টায় উপস্থিত কর্মচারীদের জিম্মি করে টেন্ডার বক্সটির তালা ভেঙে দাখিলকৃত দরপত্রগুলো ছিনতাই করে নিয়ে যায় দূর্বৃত্ত্বরা।বিষয়টি এখন শহর জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
এ ঘটনায় ৭-৮ জন অজ্ঞাত নামীয় আসামি করে উলিপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার জানান, ৭-৮ জনের একটি সংঘবদ্ধদল সকালে দরপত্র জমা দেয়ার কথা বলে আমার কক্ষে প্রবেশ করে। এসময় উপস্থিত কর্মচারীদেরকে জিম্মি করে টেন্ডার বক্সের তালা ভেঙে দরপত্র ছিনিয়ে নিয়ে যায়।এঘটনায় থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।
এব্যাপারে সোমবার(১৮ জানুয়ারি) বিকেলে উলিপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) রুহুল আমিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV