1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
March 27, 2024, 8:55 pm

কুড়িগ্রামের ফুলবাড়ীতে চার জুয়াড়ী ও ১২ পিস ইয়াবাসহ একজন আটক

Reporter Name
  • Update Time : Monday, January 11, 2021
  • 458 Time View
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ  অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় চার জুয়াড়ী এবং ১২ পিস ইয়াবাসহ এক ওয়ারেন্টভুক্ত মাদক ব্যাবসায়ীকে  আটক করেছে। স্থানীয়  ও পুলিশ সুত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার টনকার মোড় এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি  আশরাফুল হকের (৪৭) বাড়ীতে অভিযান চালায় ফুলবাড়ী থানা পুলিশ। এ সময় তার বাড়ীর পার্শবর্তী সুপারী বাগান থেকে ১২ পিস ইয়াবা ও একটি স্মার্ট ফোনসহ তাকে আটক করা হয়। আটক আশরাফুল হক ছিট চন্দ্রখানা বানিয়াটারী গ্রামের আফজালুল হকের ছেলে।
অন্যদিকে শনিবার রাতে  ফুলবাড়ী থানার অপর একদল পুলিশ উপজেলার নওদাবশ গ্রামের ইটভাটা এলাকায় অভিযান চালায়। এ সময় তাঁসের মাধ্যমে জুয়া খেলারত অবস্থায় ওই গ্রামের মৃত একাব্বর আলীর ছেলে শাহালম (৫৮) মৃত নুর, জামালের ছেলে জাহিদুল ইসলাম (৩৪), মৃত নেহাল উদ্দিনের ছেলে শমসের আলী (৫২) ও কাসিমমুদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩৬) কে হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জাম ও তিন হাজার ৯২০ টাকাসহ তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এ ব্যাপারে  ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ  রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে রোববার দুপুরে তাদেরকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV