1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
January 19, 2021, 2:06 am

মৌলবাদ ও বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে উলিপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Reporter Name
  • Update Time : Sunday, December 6, 2020
  • 68 Time View
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে জঙ্গীবাদ,মৌলবাদ ও সাম্প্রদায়িক অপশক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে এবং কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার(৬ ডিসেম্বর) দুপুরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মসজিদুল হুদা মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম-৩(উলিপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবির উদ্দিন সরকার, দপ্তর সম্পাদক নিমাই সিংহ, আওয়ামীলীগ নেতা সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা,উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক সোহরাব আলী মোল্লা, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তফা,এমডি ফয়জার রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল প্রমুখ।
এসময় বক্তারা- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের বিরোধীতা ও ভাঙচুর কারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এবং জঙ্গীবাদ,মৌলবাদ ও সাম্প্রদায়িক অপশক্তির ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দেশবাসীকে রুখে দাড়ানোর আহবান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV