1. tistanewsbd2017@gmail.com : Tista24 :
July 23, 2021, 3:41 pm

জলঢাকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত>>

হারুন অর রশিদ(রিয়াদ) জলঢাকা(নিলফামারী) প্রতিনিধীঃ
  • Update Time : Wednesday, November 11, 2020
  • 205 Time View
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।
বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।
যুবলীগ এর ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ সূর্যোদয়ের সাথে সাথে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ দেশ বিদেশের প্রতিটি ইউনিটে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। তারই প্রেক্ষিতে উৎসব মুখর পরিবেশে সামাজিক দুরত্ব বজায় রেখে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে জলঢাকা উপজেলা যুবলীগ  কার্যক্রমের অংশ হিসেবে  সকাল ১০ টায়  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে(বঙ্গবন্ধু চত্তরে) পুষ্পার্ঘ্য অর্পণ। সকাল ১০ টা ৩০ মিনিটে জলঢাকা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন ও ১১ টায় কেক কেটে বিশেষ মোনাজাতের মাধ্যমে পালিত হয় দিবসটি।
উপজেলা যুবলীগ আহ্বায়ক সারোয়ার হোসেন সাদের-র সভাপতিত্বে ও আযম বাদশা সাবু-র সঞ্চালনয় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য নিলফামারী-৩ অধ্যাপক গোলাম মোস্তফা, আওয়ামী লীগ নেতা একে আজাদ, মৎসলীগ নেতা সাদেকুল সিদ্দিকী সাদেক, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল মান্নান,শ্রমিকলীগ নেতা জসিয়ার রহমান(জসি), খুটামারা ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ সামিম, সজিব ওয়াজেদ জয় পরিষদ জেলা সভাপতি এ এইচ এম রায়হান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Jaldhaka IT Park
Theme Customized By LiveTV